• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আম্বানির মেয়ের বিয়েতে উড়ে এলেন হিলারি

আন্তর্জাতিক ডেস্ক

  ০৯ ডিসেম্বর ২০১৮, ১২:৪১

ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির মেয়ের বিয়ে উপলক্ষ্যে ভারতে এসেছেন সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। শনিবার ইশার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন সাবেক মার্কিন এই ফার্স্ট লেডি। তিনি ওই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্র থেকে দিল্লি উড়ে আসেন।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ভারতের সবচেয়ে ধনী পরিবারের মেয়ে ইশা আম্বানি। মুকেশ ও নীতি আম্বানির মেয়ের বিয়ে বিশাল রাজকীয় আয়োজনে শুরু হয়েছে। ১২ ডিসেম্বর বিয়ের মূল অনুষ্ঠান হবে। তবে গত শুক্রবার থেকে শুরু হয়েছে বিভিন্ন আনুষ্ঠানিকতা।

শনিবার ইশার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্র থেকে দিল্লি উড়ে আসার পর তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান মুকেশ ও নিতা আম্বানি। এ সময় তারা ছবিও তোলেন।

সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ছাড়াও বলিউডের অনেক তারকা ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ক্রিকেট তারকা থেকে বলিউড তারকা এবং ব্যবসায়ীরাও ছিলেন। শচীন টেন্ডুলকার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস, ক্যাটরিনা কাইফ, আমির খান, সালমান খান, করণ জোহর, বরুণ ধাওয়ান, নবদম্পতি নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, জাহ্নবি কাপুর, জহির খান ও তার স্ত্রী সাগরিকা, ঐশ্বরিয়া রায়সহ বচ্চন পরিবারের অনেকেই এসেছেন।

উদয়পুরে ১২ ডিসেম্বরের মূল অনুষ্ঠানে অরিজিত সিং ও এ আর রহমানের মতো তারকারা উপস্থিত থাকবেন। আর ওই অনুষ্ঠানে বিশেষ পারফরম্যান্স করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান। আর বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে আম্বানিদের বাড়ি আনতিল্লাতে। আর অতিথিদের জয়পুর থেকে উদয়পুরের আনার জন্য বিশেষ বিমানেরও ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের সেপ্টেম্বরে ইতালির লেক কমোতে ইশা আম্বানি ও আনন্দ পরিমলের বাগদান হয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh