• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দুই পুত্রবধূর ঝগড়ায় রাজপরিবারে ভাঙনের সম্ভাবনা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৩৩

পরিবারে দুই পুত্রবধূ থাকলে তাদের মধ্যে ঝগড়া নতুন কিছু নয়। বাংলাদেশে এটা প্রচলিত একটা বিষয়। কিন্তু এবার বৃটেনের রাজপরিবারের দুই পুত্রবধূর মধ্যে ঝগড়া হয়েছে। এমনকি এ কারণে নাকি রাজপরিবারে ভাঙনের সম্ভাবনাও দেখা দিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, দেশটির রাজপরিবারের দুই পুত্রবধূ কেট মিডলটন ও মেগান মর্কেল পরস্পর ঝগড়ায় লিপ্ত হয়েছেন। এ কারণে বড়দিনের অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যাবে না।

এবার বড়দিনে হ্যারি ও মেগান জুটি রাজপ্রাসাদে থাকছেন না। তারা রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বাপের বাড়ি বার্কশায়ারে।

বৃটেনের সংবাদমাধ্যমের বরাত দিয়ে আনন্দবাজার বলছে, রাজপরিবারের দুই বধূর বিবাদ শুরু হয় মেগান মর্কেলের বিয়ের আগে থেকেই। রাজপরিবারের বৌ হওয়ার আগে তিনি পরিবারের মধ্যে প্রভাব খাটাতে শুরু করেন। সেখান থেকেই বিবাদ শুরু হয়।

কেট মিডলটনের এক পরিচারিকাকে নিয়ে দুই রাজবধূর ঝগড়া শুরু হয়। ওই পরিচারিকার সাথে খারাপ ব্যবহার করেছিলেন মর্কেল। তাতে ক্ষুব্ধ হন কেট। এক পর্য়ায়ের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে স্ত্রীর পক্ষে মুখ খোলেন প্রিন্স হ্যারি। অন্যদিকে কেটের পক্ষ নেন স্বামী উইলিয়াম। দুই বধূ থেকে ঝগড়া ছড়িয়ে পড়ে পুরো রাজপরিবারে। বর্তমানে বেশ তিক্ততা চলছে তাদের মধ্যে। ফলে আগামী বড়দিনের অনুষ্ঠান দুই ভাই একসাথে কাটাবেন না বলে খবরে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন :

ডি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
ইতালিতে ঝগড়ার জেরে দেশে সংঘর্ষ, এক মৃত্যুসহ আহত ১২
ছবিতে ডিজিটাল কেরামতি দেখিয়ে আবার শিরোনামে ব্রিটিশ রাজপরিবার
ফ্যান চালানো নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, অতঃপর...
X
Fresh