• ঢাকা শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

আম্বানির মেয়ের বিয়েতে বিমান উঠানামা বাড়বে দ্বিগুণেরও বেশি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ ডিসেম্বর ২০১৮, ২৩:৩৫
ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে ১২ ডিসেম্বর। বিয়ের অনুষ্ঠান মূলত মুম্বাইয়ে হবে। কিন্তু তার আগে ৮ ও ৯ ডিসেম্বর বিয়ে উপলক্ষে উৎসব হবে রাজস্থানের উদয়পুরে। ইতোমধ্যে উৎসব সামনে রেখে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

ইশা আম্বানির বিয়ে হবে আনন্দ পিরামলের সঙ্গে। এ সময় আম্বানি ও পিরামল পরিবারের দাওয়াতে অসংখ্য মানুষ উদয়পুরে আসবে। এর মধ্যে বেশিরভাগ মানুষই উচ্চবিত্ত। তাদের আসা-যাওয়ার সুবিধার্থে সব ধরনের ব্যবস্থা করা হচ্ছে।

western ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, বিয়ের সপ্তাহে উদয়পুর বিমানবন্দরে প্রায় ২০০ উড়োজাহাজ উঠানামা করবে। এর মূল কারণ আম্বানি পরিবারের অনুষ্ঠান। এছাড়া নির্বাচনী ক্যাম্পেইনের কারণেও এ সময় কিছু অতিথি উদয়পুরে আসবেন। তারা বিমানপথে আসবেন বলেই উদয়পুর বিমানবন্দরে এতো চাপ পড়ছে।

আম্বানি ও পিরামল পরিবার 

বর্তমানে উদয়পুর বিমানবন্দরে প্রতিদিন গড়ে ১৯টি বাণিজ্যিক উড়োজাহাজ উঠানামা করে। তবে বিয়ের সময়টায় প্রতিদিন গড়ে ৩০ থেকে ৫০টি উড়োজাহাজ উঠানামা করবে বলে জানা গেছে। অর্থাৎ স্বাভাবিক সময়ের চেয়ে দ্বিগুণ বিমান উঠানামা করবে বিয়ের সময়ে।

শুধু উড়োজাহাজই নয়, অতিথিদের জন্য উদয়পুর শহরের সব পাঁচ তারকা হোটেল বুক করে নিয়েছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা অতিথিরা এখানে থাকবেন। উদয়পুরে এসে তাদের চলাফেরার জন্য ব্যবস্থা করা হয়েছে বিলাসবহুল সব গাড়ি। এর মধ্যে রয়েছে জাগুয়ার, পোরশে, মার্সিডিজ, অডি এবং বিএমডব্লিউ।

ডি/ জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়