• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আরব আমিরাতে প্রেমিকের মাংস রান্না করে খাওয়ালেন এক নারী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৮, ১৩:১৩
ছবি প্রতীকী

সংযুক্ত আরব আমিরাতে প্রেমিকের মাংস রান্না করে পাকিস্তানি শ্রমিকদের খাইয়েছেন বলে অভিযোগ উঠেছে মরক্কোর এক নারীর বিরুদ্ধে। সেখানকার আইনজীবীদের বরাত দিয়ে এমনটিই জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

ওই আইনজীবীরা বলছে, মরক্কোর এই নারী তিন মাস আগে তার প্রেমিককে খুন করেন। কিন্তু এই ঘটনার খোঁজ পাওয়া যায় সম্প্রতি। মূলত ওই নারীর ব্যবহৃত ব্লেন্ডারে মানুষের দাঁত পাওয়া যাওয়ায় বিষয়টি নজরে আসে।

এদিকে অঞ্চলটির সংবাদমাধ্যম দ্য ন্যাশনাল জানিয়েছে, প্রেমিককে খুন করার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছেন তিনি। ত্রিশের কোঠায় থাকা এই নারীকে নিয়ে একটি শুনানি হবে।

দ্য ন্যাশনাল বলছে, খুন হওয়া প্রেমিকের সাথে এই নারীর ৭ বছরের সম্পর্ক ছিল। কিন্তু প্রেমিক অন্য এক মরক্কোর নারীকে বিয়ের পরিকল্পনা করায় তাকে খুন করা হয়।

পুলিশ অবশ্য এই হত্যা সম্পর্কে সবকিছু জানায়নি। তবে তারা এটুকু জানিয়েছে, প্রেমিককে খুন করে প্রচলিত ‘রাইস অ্যান্ড মিট’ ডিশের মতো করে পাশে থাকা পাকিস্তানি শ্রমিকদের কাছে পরিবেশন করা হয়।

খুন হওয়ার বিষয়টি প্রথম জানা যায় যখন প্রেমিকের ভাই তাকে খুঁজতে ওই নারীর বাসায় যান। বাসায় গিয়ে ব্লেন্ডারের ভেতর একটি দাঁত পান তিনি। এরপর পুলিশকে গিয়ে জানান তার ভাই নিখোঁজ। পরবর্তীতে ওই দাঁতের ডিএনএ পরীক্ষা করে দেখা যায়, এটা তার ভাইয়ের।

আরও পড়ুন :

ডি/

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
বৃষ্টি-বন্যায় বিপর্যস্ত ওমান-আরব আমিরাত
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
X
Fresh