• ঢাকা মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

ক্যালিফোর্নিয়াতে বন্দুক হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১২

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ নভেম্বর ২০১৮, ১৮:০৫ | আপডেট : ০৮ নভেম্বর ২০১৮, ১৮:২৫
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বারে বন্দুক হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১২ জনে পৌঁছেছে। এদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন বলে জানিয়েছে সিএনএন।

স্থানীয় সময় বুধবার রাতে বর্ডারলাইন বার ও গ্রিল নামের নাইটক্লাবে হামলা চালায় এক বন্দুকধারী। এ সময় সে এলোপাথাড়ি গুলি চালায়। এতে এখন পর্যন্ত ১২ জন নিহত এবং আরও ১২ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে গণমাধ্যমগুলো। জানা গেছে, ঘটনাস্থলে বন্দুকধারীর লাশও পাওয়া গেছে।

এ সম্পর্কে ক্যালিফোর্নিয়া অঞ্চলের থাউজেন্ড ওয়াকস শহরের মেয়র অ্যান্ডি ফক্স সিএনএনকে জানান, বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিলে মধ্যরাতে হামলা চালায় এক বন্দুকধারী। স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী দ্রুতই ঘটনাস্থলে পৌঁছায়।

ফক্স বলেন, আমার মনে হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে গিয়ে বন্দুকধারীকে থামায়। সেখানে তারা বেশ কিছু হতাহত লোক দেখতে পায়। আমি সেখানকার অবস্থা জানি না। তবে সবকিছু শুনে বুঝতে পারছি সেখানে স্থানীয় একজন নির্বাহীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। আহত সবাইকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

ফক্সের মতে থাউজেন্ড ওয়াকস হলো যুক্তরাষ্ট্রের অন্যতম নিরাপদ শহর। এ সম্পর্কে তিনি বলেন, আমরা সবসময়ে নিরাপদ শহরের তালিকার শীর্ষে থাকি। কিন্তু বাস্তবতা হলো, যেকোনও স্থানে, যেকোনও সময়ে এবং সবচেয়ে সুরক্ষিত সম্প্রদায়েও এমনটা ঘটতে পারে।

আরও পড়ুন :

ডি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়