• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মোদির ওপর এখনও ভরসা করে ৬৩ শতাংশ ভারতীয়: জরিপ

আন্তর্জাতিক ডেস্ক

  ০৩ নভেম্বর ২০১৮, ২১:২০
ছবি: সংগৃহীত

ভারতের নিউজ পোর্টাল ‘ডেইলি হান্ট’ ও ‘নিয়েলসন ইন্ডিয়া’র জরিপ অনুযায়ী, দেশি ও প্রবাসী মিলিয়ে ৬৩ শতাংশ ভারতীয়ই দেশনেতা হিসেবে নরেন্দ্র মোদির ওপর ভরসা রাখছেন। এতে অংশগ্রহণকারী ৫৪ লাখ মানুষের ৫০ শতাংশই আবারও প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে চান।

এই জরিপ অনুসারে, রাহুল গান্ধির ওপর ভরসা মাত্র ১৭ শতাংশ ভারতীয়র। আম আদমি পার্টির প্রেসিডেন্ট অরবিন্দ কেজরিওয়ালের ওপর ৮ শতাংশ, সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ যাদবের ওপর ৩ শতাংশ এবং বহুজন সমাজ পার্টির প্রেসিডেন্ট মায়াবতীর ওপর ২ শতাংশ মানুষের ভরসা আছে।

এদিকে এই জরিপকে ভুয়া ও ভিত্তিহীন বলেই দাবি কংগ্রেসের। দলটির মুখপাত্র রণদীপ সূর্যেওয়ালার মতে, মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিশগড় ও তেলেঙ্গানা রাজ্যে ভোটে প্রমাণিত হয়েছে যে মানুষের আস্থা হারিয়েছে মোদি সরকার। তাই এসব ভুয়া জরিপ করে মানুষের চোখে ধুলো দেয়ার চেষ্টা করছে তারা।

সত্যিই কী এসব রাজ্যের মানুষের আস্থা হারিয়েছেন নরেন্দ্র মোদি? জরিপ বলছে, না। মধ্যপ্রদেশ, রাজস্থান ও ছত্তিশগড়ের মানুষের ভরসা নরেন্দ্র মোদির ওপরেই। একমাত্র তেলেঙ্গানাতেই তার ওপর ভরসা নেই মানুষের। এই রাজ্যে মোদির জনপ্রিয়তা নেতিবাচক। সূত্র ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮।


আরও পড়ুন :

কে/ডি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাতাসেই ভেঙে পড়ল সেতু
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মশ্রী নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা  
ভারত-পাকিস্তান সিরিজ প্রসঙ্গে রোহিতের সঙ্গে সুর মেলালেন আফ্রিদি
X
Fresh