• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইসরায়েলি বিমান অবতরণ নিয়ে পাকিস্তানে তোলপাড়

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ অক্টোবর ২০১৮, ১৫:৫৩
একটি ইসরায়েলি বিমানের ছবি

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের আন্তর্জাতিক বিমানবন্দরে ইসরায়েলের একটি বাণিজ্যিক বিমান নেমেছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়ার পর পাকিস্তানজুড়ে তোলপাড় শুরু হয়েছে। তবে পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী এ ধরনের খবর নাকচ করে দিয়েছেন। তিনি বলেছেন, ইসরায়েল বা ভারতের সঙ্গে সরকার কোনও গোপন আলোচনায় বসবে না। খবর পার্সটুডের।

শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগের মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে যে, ইসলামাবাদ বিমানবন্দরে ইসরায়েলের একটি বিমান অবতরণ করেছে। বলা হচ্ছিল বিমানটি সেখানে ১০ ঘণ্টা অবস্থান করে। ফ্লাইট রাডার নামে একটি ওয়েবসাইটের বরাত দিয়ে এ তথ্য ছড়ানো হয়।

এ সম্পর্কে ফাওয়াদ চৌধুরী তার টুইটার অ্যাকাউন্টে বলেন, আমরা ইসরায়েল বা নরেন্দ্র মোদির সঙ্গে গোপন আলোচনায় বসবো না। নওয়াজ শরীফের নেতৃত্বাধীন মুসলিম লীগের নেতা এহসান ইকবাল এ খবরের ব্যাখ্যা দাবি করে টুইটারে পোস্ট দেন। তার বক্তব্যের জবাবে পাকিস্তানের তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

এদিকে পাকিস্তানের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষও এ খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে অস্বীকার করেছে।

যদিও ইসরায়েলের একজন সাংবাদিক এক টুইটার পোস্টে লিখেন, ইসরায়েলের একটি বাণিজ্যিক বিমান তেল আবিব থেকে ইসলামাবাদ উড়ে গেছে। ইসলামাবাদ পৌঁছানোর আগে বিমানটি জর্ডানের রাজধানী আম্মানে যাত্রা বিরতি করে।

অবশ্য পরে ইসরায়েলি ওই সাংবাদিক বলেছেন, বিমানটি ইসলামাবাদে নেমেছে কিনা সে বিষয়ে তিনি শতভাগ নিশ্চিত নন।

আরও পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
X
Fresh