• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ছবি তুলেও এই যুগলকে হারিয়ে খুঁজছেন ফটোগ্রাফার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ অক্টোবর ২০১৮, ২১:০৪
ছবি: ফেসবুক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ইয়োসেমাইট ন্যাশনাল পার্কে ছবি তুলতে যান ফটোগ্রাফার ম্যাথিউ ডিপ্পেল। হঠাৎ তার চোখ আটকে যায় একবারে টাফ্ট পয়েন্টে। কারণ, সেখানে প্রেমিকাকে প্রেম নিবেদন করছিলেন এক প্রেমিক। সঙ্গে সঙ্গে হাতে থাকা ক্যামেরায় তাদের ফ্রেমবন্দি করে ফেলেন তিনি। কিন্তু এই যুগলকে হারিয়ে ফেলেন তিনি। তারপর থেকে তাদেরকে তিনি খুঁজছেন এখনও।

গত ৬ অক্টোবর ২৪ বছর বয়সী ম্যাথিউ ছবিটি তোলেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

ম্যাথিউ জানান, তাদের দেখামাত্রই ক্যামেরা প্রস্তুত করে রেখেছিলাম, যাতে মুহূর্তটা এলেই ছবি তুলতে পারি। কিন্তু ছবিটা তোলার পর তাদের আর খুঁজে পায়নি। টাফ্ট পয়েন্টেও গিয়েছিলাম। সেখানে থাকা প্রেমিক-প্রেমিকারা আমার দিকে পোজ দিতে এগিয়ে আসে। কিন্তু আমি এই যুগলকে খুঁজে পাইনি।

১৭ অক্টোবর ছবিটি ফেসবুকে শেয়ার করেন ম্যাথিউ। শুধু ফেসবুক নয়, টুইটারসহ বেশকিছু সোশ্যাল প্ল্যাটফর্মেও ছবিটি শেয়ার করেছেন তিনি। কিন্তু কোনও লাভ হয়নি। কেউই কোনও খোঁজ দিতে পারেনি এই যুগলের।

ফেসবুকে ম্যাথিউ লেখেন, ইন্টারনেট তোমার সাহায্য দরকার। এই বছর ৬ অক্টোবর ছবিটা তুলেছিলাম ইয়োসেমাইট ন্যাশনাল পার্কের টাফ্ট পয়েন্ট থেকে। আমিই ছবিটা তুলেছি। অথচ এখন এই যুগলকে খুঁজে বেড়াচ্ছি।

ফেসবুকে শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায় প্রেম নিবেদনের এই ছবি। টুইটারে প্রায় ১.৫ লাখ রিটুইট এবং ফেসবুকে ১৫ হাজারেরও বেশি শেয়ার হয়েছে ম্যাথিউর পোস্ট। অসংখ্য মানুষ কমেন্ট করেছে। কিন্তু কেউ তাদের খোঁজ দিতে পারেনি।

এই বিষয়ে ম্যাথিউর বক্তব্য, পাঁচদিন হতে চললো পোস্ট করেছি ফেসবুকে। এখনও এই ছবি মানুষের নজর কাড়ছে। আমি আশা করছি, একদিন তাদের ঠিক খুঁজে পাব।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
X
Fresh