• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ট্রাম্পের বিরুদ্ধে সাবেক পর্ন তারকার মানহানির মামলা খারিজ

আন্তর্জাতিক ডেস্ক

  ১৭ অক্টোবর ২০১৮, ২৩:২৯

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের করা একটি মানহানির মামলা সোমবার খারিজ করে দিয়েছেন ক্যালিফোর্নিয়ার একজন বিচারক। একটি টুইট বার্তার মাধ্যমে তার মানহানি ঘটিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প এমন অভিযোগে ওই মামলা দায়ের করেছিলেন ড্যানিয়েলস। খবর ওয়াল স্ট্রিট জার্নালের।

এই মামলার প্রেসিডেন্ট ট্রাম্পের আইনি ব্যয় বহনে স্টর্মি ড্যানিয়েলকে (প্রকৃত নাম স্টেফানি ক্লিফোর্ড) নির্দেশ দেন লস অ্যাঞ্জেলসে যুক্তরাষ্ট্রের জেলা জজ এস. জেমস ওটেরো।

ক্লিফোর্ডের আইনজীবী মাইকেল আভেনাত্তি বলেছেন, আদালতের এই আদেশের বিরুদ্ধে তিনি আপিল করবেন। একইসঙ্গে ট্রাম্পের বিরুদ্ধে তার মক্কেলের অন্যান্য মামলা ঠিকই এগোবে বলেও জানান তিনি।

ক্লিফোর্ডের দাবি ২০০৬ ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে চুপ থাকতে তাকে অর্থ দেয়া হয়েছিল। কিন্তু তারপরও এ নিয়ে তিনি মুখ খোলায় অজ্ঞাত এক ব্যক্তি তার পিছু নিয়েছিল।

চলতি বছরের এপ্রিলে ওই অজ্ঞাত ব্যক্তির মুখাবয়বের স্কেচ প্রকাশ করেন ক্লিফোর্ডের আইনজীবী। যেটি কড়া প্রতিক্রিয়া জানিয়ে টুইটারে ট্রাম্প লেখেন, অস্তিত্বই নেই এমন একজনের স্কেচ এতো বছর পর আঁকা। পুরোপুরি প্রতারণা, বোকাদের জন্য জালিয়াত সংবাদ মাধ্যমকে নিয়ে খেলা (যদিও তারা জানে)!

পরে এ ঘটনায় এপ্রিল মাসেই ট্রাম্পের বিরুদ্ধে ম্যানহাটনে মানহানির মামলা দায়ের করেন ক্লিফোর্ড। তবে নিরাপত্তা শঙ্কার কারণে ওই মামলা লস অ্যাঞ্জেলসে স্থানান্তর করা হয়।

এদিকে আদালত ট্রাম্পের বিরুদ্ধে ওই মানহানির মামলা খারিজ করে দেয়ার পর ক্লিফোর্ডকে এক হাত নিয়েছে মার্কিন প্রেসিডেন্ট। তিনি ক্লিফোর্ডকে ঘোড়ার মতো দেখতে বলে উল্লেখ করেছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানহানি মামলায় তাহেরীর আপস 
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
চতুর্থবারের মতো নোবেলের মনোনয়ন পেতে যাচ্ছেন ট্রাম্প
X
Fresh