logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

ফটোশুট করতে ইমরান খানের খরচ ৩৫ লাখ রুপি!

আন্তর্জাতিক ডেস্ক
|  ০১ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫৮ | আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৪

পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানের ফটোশুট  করতে ৩৫ লাখ রুপি খরচ হয়েছে।

গেলো বুধবার(২৯ আগস্ট) রাতে বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়া এক পোস্টে দাবি করা হয়, প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার ফটোশুট করেছেন পুরস্কারজয়ী ফটোগ্র্যাফার ইরফান আহসন, যার জন্য খরচ হয়েছে ৩৫ লাখ রুপি।

ইরফান তার ফেসবুকে এই ফটোশুটের অভিজ্ঞতা শেয়ার করার পরই মূলত বিষয়টি ছড়িয়ে পড়ে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম শুরু হয় সমালোচনার ঝড়।

পরে নিজ উদ্যোগেই ফটোগ্র্যাফার ইরফান বিষয়টি স্পষ্ট করেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেন, এটা সত্যিই হাস্যকর। আমি কোনও অর্থ ছাড়াই তার ফটোশুট করেছি। তার নয়া পাকিস্তান গড়ার লক্ষ্যে এটা আমার অতি ক্ষুদ্র একটা ইনপুট। ইনশাআল্লাহ তিনি সফল হবেন। আর হ্যাঁ আমার সিনিয়র হিসেবে তিনি ডিসকাউন্ট পেতেই পারেন। নিন্দুকেরা নিন্দা করবেই।

এতেও মূলত ইরফান স্পষ্ট করেননি যে তার উপহারটা আসলে কি। বিষয়টি জানতে ‘পাকিস্তান টুডে’ তার স্টুডিও’তে যোগাযোগ করে। তারা জানায়, ইরফান তার ক্যারিয়ারে কখনোই কারও কাছ থেকে এতো বেশি পরিমাণ অর্থ নেননি।

তারা আরও জানায়, এটা কোনও উপহার ছিল না। এর জন্য আমরা অর্থ নেব কিন্তু তার পরিমাণ সম্পর্কে তো কাউকে কিছু বলিনি।

বৃহস্পতিবার(৩০ আগস্ট) ইরফান তার টুইটার অ্যাকাউন্টে দেয়া আরেকটি পোস্টে লেখেন, ওয়াও দিস ইজ ক্রেজি! ফটোশুটের খরচ প্রায় ১০ গুণ বেড়ে গেছে। লোল! এটা ৩৫ বিলিয়ন হবে। ইনশাআল্লাহ আমি বিলিয়নার হতে চলেছি।

এতেও নীরব থাকতে পারেননি তিনি। কল পাচ্ছেন গণমাধ্যম কর্মীদের। তাই বাধ্য হয়ে তিনি শনিবার(১ সেপ্টেম্বর) আরও একটি পোস্ট দেন টুইটারে। এতে তিনি স্পষ্টভাবে উল্লেখ করেন, আমি এই ফটোশুটের জন্যই কোনও অর্থ নিইনি।

কে/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2