• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মঞ্চে উঠে গায়ককে জড়িয়ে ধরায় গ্রেপ্তার সৌদি নারী (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জুলাই ২০১৮, ২৩:০৭

মঞ্চে উঠে গায়ককে জড়িয়ে ধরায় গ্রেপ্তার হয়েছেন এক সৌদি নারী। শুক্রবার সৌদি আরবের তাইফ শহরে এ ঘটনা ঘটে। এই ঘটনার ভিডিওটি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। খবর খালিজ টাইমস।

প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, সৌদি আরবের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মাজিদ আল-মোহাদ্দিস একটি অনুষ্ঠানে গান গাইছিলেন। সেসময় দর্শক সারি থেকে বোরকা পড়া এক নারী দৌড়ে গিয়ে মোহাদ্দিসকে জড়িয়ে ধরেন। পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাকে ছাড়িয়ে নেয়।

একজন সরকারি আইনজীবী ওই নারীর বিরুদ্ধে হয়রানির অভিযোগে মামলা করবেন বলে পুলিশ স্থানীয় গণমাধ্যমকে জানিয়েছে।

তবে এ বিষয়ে কিছু বলেননি ‘সৌদির সঙ্গীতের যুবরাজ’খ্যাত মোহাদ্দিস। এ ঘটনার পরও মঞ্চে গান চালিয়ে যান তিনি। ইরাক বংশোদ্ভূত হলেও সৌদি আরবের নাগরিকত্ব রয়েছে তার।

সৌদি আরবে ভিড়ের মধ্যে অপরিচিত পুরুষের সঙ্গে নারীদের উপস্থিতি নিষিদ্ধ। দেশটিতে মাদক, আধুনিক পোশাক ও লিঙ্গ পরিবর্তনের বিরুদ্ধে কঠোর আইন রয়েছে।

উল্লেখ্য, সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান দেশটিকে অতি-রক্ষণশীল অবস্থা থেকে বের করে আনতে সম্প্রতি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। সৌদিতে এখন সিনেমা হল চালু হয়েছে। এছাড়া সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ ২০১৭ সালে একটি রাজকীয় ডিক্রি জারি করে দেশটির নারীদের এখন রাস্তায় গাড়ি চালানোতে কোনও বাধা নেই।

এপি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
X
Fresh