• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ভারতে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৪

আন্তর্জাতিক ডেস্ক

  ০১ জুলাই ২০১৮, ১২:৩৭

ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য উত্তরাখণ্ডে যাত্রীবাহী একটি বাস দুর্ঘটনায় কমপক্ষে ৪৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। পুলিশ জানিয়েছে, পৌরি গারওয়াল জেলার দুমাকট এলাকায় যাত্রীবাহী বাসটি একটি গভীর খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটেছে। খবর টাইমস অব ইন্ডিয়া, স্কাই নিউজ, শিনহুয়ার।

জানা গেছে, রোববার সকালে ৪৫ জন যাত্রী নিয়ে বাসটি উত্তরাখণ্ডের বোয়ান থেকে রামনগর যাচ্ছিল। পৌরি গারওয়াল জেলার ননিধন্দ এলাকায় হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৬০ ফুট নিচে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২০ জনের। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে অন্যদের মৃত্যু হয়।
--------------------------------------------------------
আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে ছেলেধরা গুজবে ত্রিপুরায় আরও চারজনকে পিটিয়ে হত্যা
--------------------------------------------------------

পুলিশ জানিয়েছে, বোয়ান থেকে রামনগরগামী ২৮ সিটের বাসটি নিয়ন্ত্রণ হারালে পিপলি-বাউন রোডে কুইন্স ব্রিজের কাছে সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের একজন কর্মকর্তা দীপেশ চন্দ্র কালা বলেছেন, দুর্ঘটনায় ৪৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত তিনজন। এখন হতাহত ব্যক্তিদের উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে গেছে স্থানীয় প্রশাসন ও উদ্ধারকারী দলের সদস্যরা। এদিকে পুলিশ জানিয়েছে, ওই ঘটনার পর উদ্ধার অভিযান শুরু হয়েছে।

আরও পড়ুন:

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাতাসেই ভেঙে পড়ল সেতু
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মশ্রী নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা  
ভারত-পাকিস্তান সিরিজ প্রসঙ্গে রোহিতের সঙ্গে সুর মেলালেন আফ্রিদি
X
Fresh