logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

প্রযোজনায় নামছেন বারাক-মিশেল ওবামা দম্পতি

ফাইল ছবি

অনলাইনভিত্তিক বিনোদন প্রতিষ্ঠান সোমবার ঘোষণা দিয়েছে যে, তারা সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও মিশেল ওবামার সঙ্গে একটি চুক্তি করেছে। তারা জানাচ্ছে, কয়েক বছরের এই চুক্তির আওতায় ওবামা দম্পতি সিনেমা, সিরিজ ও ডকুমেন্টরিস প্রযোজনা করবেন। খবর ওয়াশিংটন পোস্টের।

ওই চুক্তির বিষয়টি গেলো মার্চে প্রথমবারের মতো সামনে আসে। নেটফ্লিক্স সংস্থা সূত্রের খবর, বেশকিছু তথ্যচিত্রে ও ফিল্মে প্রযোজনা করবেন এই দম্পতি। সেই বিষয়ে দুপক্ষের মধ্যে চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি থাকবে ২০১৯ সালের মে মাস পর্যন্ত। তবে এখানে কোনো রাজনৈতিক বিষয় থাকবে না। এই চুক্তির ফলে ১২৫ কোটি গ্রাহক উৎসাহিত হবেন।

যদিও ওবামার বিবৃতি মানুষের জীবন ও সমস্যা তিনি যা দেখেছিলেন মার্কিন প্রেসিডেন্ট থাকার সময় তা তুলে ধরতেই এই প্রযোজনার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেখানে নতুন মেধাকে তুলে আনা হবে বলেও তার বিবৃতি থেকে জানা গেছে।

--------------------------------------------------------

আরও পড়ুন : এবার ইউরোপীয় পার্লামেন্টে ক্ষমা চাইলেন জাকারবার্গ

--------------------------------------------------------

নেটফ্লিক্সের চিফ কনটেন্ট অফিসার টেড সারানডস বলেন, ওবামার ব্যতিক্রমী চিন্তাভাবনা তথ্যচিত্র ও ফিল্মকে বিশেষ মাত্রা যোগ করবে। আর সমাজের বুকে মানুষের ঘটনাবহুল জীবনকে গোটা বিশ্বের দরবারে ছড়িয়ে দেয়া যাবে।

এদিকে এই দম্পতি কোনো মুভি বা শো’য়ে হাজির হবেন কিনা সেটি এখনও স্পষ্ট নয়। অন্যদিকে ওই চুক্তির আগেভাগেই হাইয়ার গ্রাউন্ড প্রোড. নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন বারাক ও মিশেল ওবামা।

আরও পড়ুন :

RTV Drama
RTVPLUS