• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিয়ারে মাতাল ক্যাঙ্গারু!

আন্তর্জাতিক ডেস্ক

  ২২ এপ্রিল ২০১৮, ২০:৫৮

অ্যাডাম ব্রিজ। ৪২ বছরের এই মানুষটি পরিবারের সঙ্গে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে পিকনিক করতে গিয়েছিলেন। পিকনিকের ফাঁকে বিয়ার পান করছিলেন তিনি। ক্যানের অর্ধেক বিয়ার পান করার পর ভালো না লাগায় দূরে তা ছুঁড়ে ফেলেন। বিয়ারের ক্যানটি দূরে ছুঁড়ে ফেলার পর সেটি সংগ্রহ করে একটি ক্যাঙ্গারু। এরপর ওই ক্যান থেকে বিয়ারের অবশিষ্টাংশ পান করা শুরু করে ওই ক্যাঙ্গারু। সবশেষ বিয়ারে মাতাল হলো ক্যাঙ্গারু। ক্যান সংগ্রহ থেকে মাতাল হওয়া পর্যন্ত সবকটি দৃশ্য নিজের ক্যামেরায় ফ্রেমবন্দি করেন অ্যাডাম ব্রিজ। খবর মেট্রো।

প্রথম বিয়ারের ক্যানটি সংগ্রহ করে ক্যাঙ্গারু। তারপর বিয়ারের তরল পানীয় পান করে ঢুলু ঢুলু ওই ক্যাঙ্গারু। আর সেই সুযোগে ক্যাঙ্গারুটির একের পর এক ছবি নিতে থাকেন অ্যাডাম ব্রিজ।

অ্যাডামের তোলা ওই ছবিগুলো ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

বিয়ার পান আর ক্যানটি নিয়ে খেলা করতে করতে এক সময় সেখানেই ঘুমে ঢলে পড়ে ক্যাঙ্গারুটি। আর অ্যাডাম সেই ঘটনার ছবি তুলে নেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবির ধারাবাহিকতা দেখলেই বোঝা যায়।

তবে ভাইরাল হওয়া সেসব ছবিতে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকে। কেউ বলেছেন, বোবা প্রাণীর সঙ্গে এমন ব্যবহার করা অ্যাডামের মোটেই উচিত হয়নি। কেউ আবার বলেছেন, বানরকে সিগারেট পান করতে দেয়ার মতো অপরাধ করেছেন অ্যাডাম।

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্পেনকে হারিয়ে কলম্বিয়ার ইতিহাস
ভারতীয় স্কুলের বাচ্চাদের নাচে-গানে মাতালেন পপতারকা এড শিরান
ফিট হতে না পারায় ফিরে গেলেন শাবনূর, অনিশ্চয়তায় তিন সিনেমা
দ্রুততম সেঞ্চুরির বিশ্বরেকর্ড নামিবিয়ার ব্যাটারের
X
Fresh