• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পিছিয়ে পড়ার স্বীকারোক্তি ট্রাম্পশিবিরের

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৪ অক্টোবর ২০১৬, ১২:১২

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের দু’সপ্তাহ বাকি। এর মধ্যেই পিছিয়ে থাকার কথা স্বীকার করে নিলো রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রচারশিবির। তবে ট্রাম্পের ক্যাম্পেইন ম্যানেজার কেল্যানি কনওয়ে মনে করেন, এ অবস্থান থেকেও জয়লাভ করা সম্ভব।

কনওয়ে বলেন, হিলারি ক্লিনটনের কিছু বাড়তি সুবিধা রয়েছে। তবে এখনি হাল ছেড়ে দিচ্ছি না, এমন অবস্থা থেকেও জিতে যাওয়া সম্ভব।

রিপাবলিকানদের শক্ত ঘাঁটি ইউটাহ এবং অ্যারিজোনা অঙ্গরাজ্য। সেখানে এক দশকের মধ্যে প্রথমবারের মতো জিতে যেতে পারে হিলারি ক্লিনটনের ডেমোক্রেট দল। পুরো দেশজুড়েই একই পরিস্থিতি। দলের মধ্যেও বিরাজ করছে বৈরী অবস্থা। রিপাবলিকান দলের অনেক জ্যেষ্ঠনেতাই সমর্থন উঠিয়ে নিচ্ছেন ট্রাম্পের ওপর থেকে।

নিউহ্যাম্পশায়ারের রিপাবলিকান সিনেটর কেলি এওটও সমর্থন দিচ্ছেন না ট্রাম্পকে। তিনি বলেন, ডোনাল্ড ট্রাম্পকে ভোট দিচ্ছিনা। তার কথা এবং কাজের ওপর ভিত্তি করেই এ সিদ্ধান্ত নিয়েছি।

শেষ জনমত জরিপ অনুযায়ী ৪৭ শতাংশ মানুষের সমর্থন রয়েছে সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের ক্ষেত্রে। তার প্রচার সংস্থার হিসেব অনুযায়ী এবার সবচেয়ে বেশি ভোটার তাদের মতামত জানাতে আসবেন ৮ নভেম্বরের নির্বাচনে।

এফএস/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh