• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষকদের জনসম্মুখে পেটালো নারীরা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ মার্চ ২০১৮, ২২:৫৯

ভারতের ভূপালের এক কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন গেলো শনিবার। ওই ঘটনার শিকার হওয়া ছাত্রী থানায় অভিযোগ করার এক ঘণ্টার মধ্যে আসামীদের আটক করতে সক্ষম হয় সিটি পুলিশ।

আসামীদের আটকের পর ব্যস্ত রাস্তা দিয়ে হাঁটিয়ে নিয়ে যাওয়া হয়। এ সময় রাস্তার পাশে অবস্থান করা নারীদের ওই আসামীদের পেটানোর সুযোগ করে দেয় পুলিশ। এমন ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। খবর এনডিটিভি।

ভূপালে কলেজ ছাত্রীকে গণধর্ষণের দায়ে শৈলেন্দ্র ডাঙ্গি (২১), সনু ডাঙ্গি (২১), ধীরাজ রাজপুত (২৬), চিমান রাজপুত (২৫)’কে আটক করা হয় পুলিশ।

-------------------------------------------------------
আরও পড়ুন: চা বিক্রি করে কোটিপতি মার্কিন নারী
--------------------------------------------------------

অভিযুক্তদের এভাবে রাস্তায় ঘুরানো এবং মার খাওয়ানো বিষয়ে ভূপালের আইজিপি জয়দেব কুমার বলেন, এটার মাধ্যমে নারীদের আত্মবিশ্বাসকে বৃদ্ধি করার চেষ্টা করছি। যাতে তারে এই ধরণের ঘটনার প্রতিবাদ ও মামলা করতে এগিয়ে আসে। অভিযুক্তদের রাস্তায় হাঁটানোর মাধ্যমে এই অপরাধগুলো করতে মানুষ এখন ভয় পাবে।

পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ধার্মেন্দ্র চৌধুরী বলেন, রোববার সকালেই আক্রান্ত কলেজ ছাত্রী মহারানা প্রতাপনগর পুলিশ স্টেশনে মামলা দায়ের করেন। মামলা দায়ের করার ১ ঘণ্টার মধ্যে অভিযুক্ত চার জনকে আটক করতে সক্ষম হন।

আরও পড়ুন:

এপি/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
নারী কর্মীদের বোরকা ও নেকাব পরা নিষিদ্ধ করল চট্টগ্রাম চক্ষু হাসপাতাল
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh