• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এয়ার ইন্ডিয়ায় বোমাতঙ্ক

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৮ মার্চ ২০১৮, ১৯:৪৭

ভারতের রাষ্ট্রায়ত্ত বিমানসংস্থা এয়ার ইন্ডিয়ার একটি বিমানের ফ্লাইটে বোমা আতঙ্কের ঘটনায় দিল্লি থেকে কলকাতামুখী ওই ফ্লাইট বাতিল করা হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়া।

২৪৮ আরোহী নিয়ে বিমানটি বুধবার স্থানীয় সময় দুপুর ২টা ২৫ মিনিটে নয়াদিল্লির বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশ্যে উড্ডয়নের কথা ছিল।

ভারতীয় বার্তা সংস্থা এএনআই জানায়, বুধবার এয়ার ইন্ডিয়ার কল সেন্টারে টেলিফোনে এক ব্যক্তি দিল্লি-কলকাতাগামী এয়ার ইন্ডিয়ার এআই ০২০ ফ্লাইটে বোমা রাখা রয়েছে বলে হুমকি দেয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভারতে ট্রেনে চাকরির জন্য পিএইচডিধারীও মরিয়া কেন?
--------------------------------------------------------

ওই টেলিফোনের পর বিমান থেকে যাত্রীদের নামিয়ে ব্যাপক তল্লাশি চালানো হয়। বর্তমানে বিমানটিকে দিল্লির ইন্দ্রিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দূরবর্তী স্থানে রাখা হয়েছে।

ইন্দ্রিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার কার্যালয় জানায়, তারা বিমানের ওই ফ্লাইটে বোমা রাখা রয়েছে বলে টেলিফোনে হুমকি পেয়েছেন। বিমান পরিচালনার মানসম্মত নীতি অনুযায়ী তল্লাশির জন্য বিমান থেকে সব ধরনের মালামাল নামিয়ে আনা হয়।

এয়ার ইন্ডিয়ার এক কর্মকর্তা বলেন, প্রায় দুই ঘণ্টা ধরে তল্লাশি চলে। পরে নিরাপত্তা কর্মকর্তারা এয়ার ইন্ডিয়ার সব আরোহীকে নামিয়ে আনার অনুরোধ জানান। যাত্রীদের নামানো হলে দূরবর্তী স্থানে বিমানটিকে নিয়ে তল্লাশি করা হয়।

আরও পড়ুন:

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
অক্ষরের বিদায়ের পর পান্থের তাণ্ডব, বড় পুঁজি দিল্লির
প্রতিশোধ নিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠালো গুজরাট
লোয়ার মিডলের ব্যর্থতায় বৃথা গেল ম্যাগার্ক ঝড়, দিল্লির বড় হার
X
Fresh