• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে মামলা করলেন সেই পর্ন তারকা

আন্তর্জাতিক ডেস্ক

  ২৭ মার্চ ২০১৮, ০৯:১৪

সিবিএস চ্যানেলের ‘সিক্সটি মিনিটস’ প্রোগ্রামে দেয়া সাক্ষাৎকারে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে অরক্ষিত শারীরিক সম্পর্ক স্থাপিত হয়েছিল বলে দাবি করেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। খবরটি একটু পুরনো হলেও নতুন খবর হচ্ছে এবার পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস মানহানি মামলা করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনের বিরুদ্ধে। খবর স্কাই নিউজ।

সোমবার লস এঞ্জেলেসের একটি আদালতে এই মামলার নথি দাখিল করেন স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল এভেনাতি।

৩৯ বছরের স্টর্মি ড্যানিয়েলস প্রকৃত নাম স্টেফ্যানি ক্লিফোর্ড। গত রোববার এই পর্ন তারকা সিক্সটি মিনিটস প্রোগ্রামে মার্কিন সাংবাদিক অ্যান্ডারসন কুপারকে দেয়া সাক্ষাৎকারে বলেন, যদিও আমি ট্রাম্পের প্রতি শারীরিকভাবে আকর্ষিত ছিলাম না তারপরও আমাদের মধ্যে সম্পর্ক হয়েছিল।

--------------------------------------------------------
আরও পড়ুন: পারভেজ মোশাররফের নিরাপত্তা দেবে না পাকিস্তান
--------------------------------------------------------

তিনি আরও বলেন, ট্রাম্পের সঙ্গে এই সম্পর্ক তিনি আরও আগে ফাঁস করতে চেয়েছিলেন। কিন্তু ২০১১ সালে এক রহস্যজনক ব্যক্তি তাকে ও তার শিশু সন্তানকে হুমকি দেয়ায় তিনি ২০০৬ সালের ওই গোপন অভিসারের বিষয়টি চেপে যান।

উল্লেখ্য, প্রেসিডেন্ট ট্রাম্প ও স্টর্মি ড্যানিয়েলসের অবৈধ সম্পর্কের বিষয়টি চলতি বছরের জানুয়ারিতে প্রকাশ পায়। খবর বের হয় যে, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র ১১দিন আগে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন মুখ বন্ধ রাখার জন্য ড্যানিয়েলসের সঙ্গে এক লাখ ৩০ হাজার ডলারের একটি চুক্তি সই করেন।

ওই গোপন চুক্তি বাতিল উল্লেখ করে এখন ট্রাম্পের বিরুদ্ধে মামলা চালাচ্ছেন ড্যানিয়েলস। এদিকে প্রেসিডেন্ট ট্রাম্পের আইনজীবীর দাবি, ড্যানিয়েলস চুক্তির শর্ত ভঙ্গ করায় তাকে ২০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে হবে।

যদিও ড্যানিয়েলস বলেছেন, তিনি চেয়েছেন যাতে সবাই ‘সত্য’ জানতে পারে। এজন্য তিনি এক মিলিয়ন ডলার জরিমানা গুনতেও রাজি আছেন।

এদিকে অনুষ্ঠান প্রচারের পর ট্রাম্প টুইটে ছিলেন নীরব। ফ্লোরিডায় অবকাশ থেকে স্থানীয় সময় গত রোববারই ওয়াশিংটনে ফিরেছেন তিনি।

তবে স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল এভেনাতি রোববার দেয়া টুইটে বলেছেন, বিষয়টি শেষ নয়, কেবল শুরু।

আরও পড়ুন:

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
X
Fresh