• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষক শ্বশুরকে খুন করে থানায় গৃহবধূ

আন্তর্জাতিক ডেস্ক

  ০৫ মার্চ ২০১৮, ২৩:২৩

ধর্ষক শ্বশুরকে খুন করলেন নির্যাতিতা গৃহবধূ। আর এই খুনের ঘটনায় নির্যাতিতাকে সবরকম সাহায্য করলেন তার স্বামী। শ্বশুরের মৃত্যুর পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন ওই দম্পতি। রোববার মৃতের বড় ছেলে থানায় লিখিত অভিযোগ করেন। শুক্রবার ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের পিলভিটের মাধোটান্ডা থানা এলাকার একটি গ্রামে। খবর এবেলা।

এবেলার খবরে বলা হয়েছে, পরপর দুই দিন পুত্রবধূকে ধর্ষণ করে ওই শ্বশুর। এরপরই বিষয়টি স্বামীকে জানায় ওই নির্যাতিতা গৃহবধূ। স্বামীকে সঙ্গে নিয়েই ধর্ষকের উপর চড়াও হন তিনি। লাঠি দিয়ে অনবরত মারতে থাকায় ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্বশুরের। ঘটনার পরদিন সকালে স্থানীয় মাধোটান্ডা থানায় গিয়ে আত্মসমর্পণ করেন ওই দম্পতি। স্বীকার করে নেন নিজেদের দোষ।

জবানবন্দিতে নির্যাতিতা গৃহবধূ জানান, পরপর দুদিন তাকে ধর্ষণ করা হয়েছে। প্রথমদিন ঘটনার সময় তার স্বামী নিজেদের মাঠে কাজ করছিলেন। ঘরে একা পেয়ে তার উপরে শারীরিক নির্যাতন চালায় শ্বশুর। এর পরের দিন রাতে আবার ধর্ষিত হন তিনি। রাতে ঘরে ঘুমিয়েছিলেন তিনি। স্বামী বারান্দায় ঘুমচ্ছিলেন। এই সময় ঘরে ঢুকে আবার তাকে ধর্ষণ করে শ্বশুর। স্ত্রীর চিৎকারে ঘুম ভেঙে যায় স্বামীর। ঘরে এসে নিজেই নারকীয় দৃশ্য দেখতে পান। এরপর শ্বশুরকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন ওই গৃহবধূ। খুন করতে তাকে সহযোগিতা করেন স্বামী।

ঘটনার পর থানায় গিয়ে ওই দম্পতির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মৃতের বড় ছেলে।

আরও পড়ুন:

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা
গৃহবধূ হত্যা মামলার ৩ পরিকল্পনাকারী ঢাকায় গ্রেপ্তার
নওগাঁয় গৃহবধূ হত্যা মামলার আসামি গ্রেপ্তার
গৃহবধূকে নির্যাতনের পর হত্যা, স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক
X
Fresh