• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

হোয়াইট হাউজের সামনে মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক

  ০৪ মার্চ ২০১৮, ০৯:২৯

হোয়াইট হাউজের সামনে শনিবার এক ব্যক্তি নিজের মাথায় গুলি করেছে। গোয়েন্দা সংস্থা সিক্রেট সার্ভিসের একজন মুখপাত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে সিএনএন।

সিক্রেট সার্ভিস এক টুইটে জানায়, হোয়াইট হাউজের উত্তরাংশে এক ব্যক্তি নিজের গুলির আঘাতে আহত হয়েছে এমন খবরে কাজ করে যাচ্ছে সিক্রেট সার্ভিস।

সিক্রেট সার্ভিসের একজন মুখপাত্র বলেন, ওই ব্যক্তি বেড়ার সামনে এসে হ্যান্ডগান বের করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। তবে এগুলোর কোনোটিই হোয়াইট হাউজকে লক্ষ্য করে ছিল না।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, নিজেকে আহত করার আগে নিজের মোবাইল ফোনে গুলি চালায় ওই ব্যক্তি। সেখান থেকে আত্মহত্যার বিষয়ে কোনো চিরকুট পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে একটি বই পাওয়া গেছে, যেখানে অসামঞ্জস্যপূর্ণ বাক্য রয়েছে।

সিক্রেট সার্ভিসের ওই মুখপাত্র বলেন, ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। আর এ ঘটনায় কেউই আহত হয়নি।

সিক্রেট সার্ভিসের মুখপাত্র ক্যাথি মিলহোয়ান বলেছেন, ওই ব্যক্তি একটি গুলির আঘাতে মারা গেছে। সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা তার দিকে কোনো গুলি ছোঁড়েনি।

এদিকে ওই ঘটনার সময় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ফ্লোরিডার মার-আ-লাগোতে ছিলেন। তবে বার্ষিক গ্রিডিরন ক্লাব ডিনারে অংশ নিতে শনিবারই তাদের হোয়াইট হাউজে ফেরার কথা ছিল।

হোয়াইট হাউজের ডেপুটি প্রেস সেক্রেটারি হোগান গিডলে বলেছেন, আমরা ওই ঘটনা সম্পর্কে অবগত আছি। প্রেসিডেন্টকে এ বিষয়ে ব্রিফ করা হয়েছে। কিন্তু বিস্তারিত তথ্যের জন্য সিক্রেট সার্ভিসের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানাচ্ছি।

আরও পড়ুন:

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
পল্টনে ছয়তলা ভবন থেকে লাফিয়ে নারীর আত্মহত্যা
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh