• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসা দিবসে স্বামীর দেয়া ১০ ডলার হয়ে গেলো লাখ ডলার

আন্তর্জাতিক ডেস্ক

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪৪

গত ১৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ভালোবাসা দিবস। সারাবিশ্বেই দিবসটি পালিত হয়েছে নানা আয়োজনে। এ দিনে বাবা-মা, ভাই-বোন, সন্তান, বন্ধু-বান্ধব সবার প্রতিই ভালোবাসা প্রকাশ করা হয়। তবু এর ভিন্নমাত্রা দেখা যায় প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রীর মাঝে। এই দিনে তারা একে অন্যের প্রতি ভালোবাসা প্রকাশ করেন ভিন্ন মাত্রায়। ঠিক তেমনি সিনথিয়া হোলমসের স্বামী তাকে ভালোবেসে ১০ ডলারের একটি লটারি গিফট করেছিলেন। আর সেই লটারির ড্র’ হবার পর স্বামীর দেয়া উপহারটিই জীবনের সব চেয়ে মূল্যবান উপহার হিসেবে ধরা দেয়। এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের আইওয়া অঙ্গরাজ্যে। খবর এনডিটিভি।

--------------------------------------------------------
আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকায় থানায় হামলা, ৫ পুলিশসহ নিহত ৬
--------------------------------------------------------

মাত্র দশ ডলারের একটি টিকেট পেয়ে খুশি হওয়ার তেমন কোনো কারণ ছিল না। কারণ লটারিতে না জিতলে যে কোনো টিকেটই মূল্যহীন। স্বামীর থেকে পাওয়া দশ ডলারের সেই সস্তা টিকেটেই এক লাখ ডলারের জ্যাকপট জিতেছেন সিনথিয়া হোলমস।

এ নিয়ে সিনথিয়া হোলমসের স্বামী বলেন, আমি ভেবেছিলাম টিকেটটি বিজয়ী হলে ১০০ ডলার জিতবে সে। কিন্তু আমার সেই ধারণাকে ভুল প্রমাণ করে এক লাখ ডলার জিতেছে।

৫৪ বছরের সিনথিয়া হোলমস বলেন, ভ্যালেন্টাইন ডের পর ওই লটারির ড্র হয়। যখন শুনেছি আমি বিজয়ী হয়েছি, তখন সত্যিই বিশ্বাস করতে পারিনি। সত্যিই আমি আনন্দিত।

আরও পড়ুন:

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভালোবাসা দিবসে অপূর্ণ রুবেলের তিন নাটক
ভালোবাসা দিবসে কুয়াকাটায় পর্যটকের ভিড়
ভালোবাসা বলে কিছু নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা
ভালোবাসা দিবসে নওগাঁয় আদালতে প্রেমঘটিত ৩৬ মামলার শুনানি
X
Fresh