• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষকদের থানা থেকে ছিনিয়ে নিয়ে পিটিয়ে হত্যা

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৪৭

ভারতের আসামে শিশু ধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে থানা থেকে ছিনিয়ে নিয়ে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় উত্তেজিত জনতা। সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় গত ১২ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল ওই দুই শিশু। এরপর ১৭ ফেব্রুয়ারি স্থানীয় চা বাগানের কাছে একটি ঝোপের মধ্যে শিশুটির গলা কাটা নগ্ন দেহ পাওয়া যায়। খবর আনন্দ বাজারের।

ধর্ষণের পর থেকে বাগানের দুই শ্রমিক পলাতক ছিল। পরে রোববার টেঙাপানি গ্রাম থেকে সঞ্জয় সুবুর (৩০) ও জগদীশ লোহার (২৫) নামে অভিযুক্ত দুই শ্রমিককে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, অভিযুক্ত দুইজনই দোষ স্বীকার করেছে। তারা জানায়, ধর্ষণ করার সময় মেয়েটি চিৎকার করছিল। তাই তার মাথা কেটে দেওয়া হয়। ময়নাতদন্তের পর শিশুটির মরদেহ পরিবারের কাছে তুলে দেওয়া হলেও স্থানীয় উপজাতিরা দাবি করে অপরাধীদের তাদের হাতে তুলে দিতে।

অবস্থা খারাপ দেখে পুলিশ নিরাপত্তার জন্য অভিযুক্তদের ফাঁড়ি থেকে তেজু থানায় নিয়ে যায়।কিন্তু সোমবার ভোর থেকে সশস্ত্র উপজাতিরা থানায় আক্রমণ চালায়। এক পর্যায়ে উত্তেজিত জনতা দরজা ভেঙে সুবুর ও লোহারকে থানা থেকে বের করে তাদের নগ্ন করে শহর ঘুরায়। এরপর শহরের প্রাণকেন্দ্রে পিটিয়ে সবার সামনে হত্যা করে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
X
Fresh