• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সময় এসেছে ফিলিস্তিনিদের হত্যার’

আন্তর্জাতিক ডেস্ক

  ১২ জানুয়ারি ২০১৮, ১২:১৪

গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় আরো বেশি ফিলিস্তিনিকে হত্যা করা উচিত। এমনটা বললেন ইসরায়েলের কৃষি ও গ্রামীণ উন্নয়নমন্ত্রী উরি অ্যারিয়েল।

বুধবার রিশেট বেট রেডিওকে দেয়া সাক্ষাৎকারে গাজায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্র হামলার বিষয়ে কথা বলতে গিয়ে এ মন্তব্য করেন তিনি। এমন তথ্য দিয়ে খবর প্রকাশ করেছে ইসরায়েলি সংবাদমাধ্যম হারেৎজ ডট কম।

উরি অ্যারিয়েল বলেন, গত কয়েক দিনে গাজা উপত্যকায় ইসরায়েলি সেনাবাহিনী ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। কিন্তু এতে করে ‘ফিলিস্তিনি সন্ত্রাসী’দের হতাহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

তিনি প্রশ্ন তুলেন, আমাদের যেসব অত্যাধুনিক অস্ত্রশস্ত্র রয়েছে তা কেন রাখা হয়েছে। আমরা তা ছুড়ে আগুন ও ধোঁয়ার কুণ্ডলি পাচ্ছি কিন্তু কেউ আহত হচ্ছে না। এখন সময় হয়েছে সেখানে (গাজা) ফিলিস্তিনিদের আহত ও হত্যা করার।

অ্যারিয়েল ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী আভিগডোর লিয়েবারম্যানকে আহ্বান জানান পশ্চিম তীরের ফিলিস্তিনি সন্ত্রাসীদের ও তাদের বাড়িঘর ধ্বংসের জন্য ‘মুলা ঝুলানো’র নীতি অনুসরণ করার জন্য।

তিনি বলেন, ওইখানে (পশ্চিম তীর) আমরা ভিন্ন নীতি অনুসরণ করব। এর উদ্দেশ্য হবে যারা আমাদের সঙ্গে সহাবস্থান করতে চায় তাদের জন্য সুবিধা দেয়া। আর যারা ইহুদিদের ক্ষতি করতে চায় তাদের জীবন অতিষ্ঠ করে তোলা।

অ্যারিয়েল বলেন, শুধু নিজেদের রক্ষা করা আমাদের উচিত না। আমাদের উচিত আক্রমণ করা। কেউ যদি আমাদের আক্রমণ করতে আসে তাহলে আগেই তাকে আক্রমণ করা।

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
‘ইহুদিদের ধর্মীয় উৎসব শেষ হওয়ার আগে ইরানে হামলা করবে না ইসরায়েল’
X
Fresh