• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে দেশে ফিরলেন নওয়াজ

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ নভেম্বর ২০১৭, ১৭:১৩

গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে দেশে ফিরলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও মুসলিম লীগ-এন’র সভাপতি নওয়াজ শরীফ। স্ত্রীর চিকিৎসার জন্য গত কয়েকদিন যাবৎ তিনি লন্ডনে ছিলেন।

আজ বৃহস্পতিবার সকালে পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমানে করে ইসলামাবাদের বেনজির ভূট্টো বিমানবন্দরে এসে পৌঁছান। এসময় সেখানে তাকে পরিবারের সদস্য ও দলের নেতারা স্বাগত জানায়।

দেশে ফেরার একদিন পরই শুক্রবার তাকে একাউন্টাবিলিটি কোর্টে হাজির হতে হবে। স্ত্রী কুলসুম নওয়াজের ক্যান্সার চিকিৎসার জন্য নওয়াজ শরীফ বেশ কিছুদিন লন্ডন ছিলেন।

সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে বিমানবন্দরের রাওয়াল লাউঞ্জ পর্যন্ত নিরাপত্তা দিয়ে নিয়ে যায় এয়ারপোর্ট সিকিউরিটি ফোর্স বা এএসএফ।

সেখানে আগে থেকেই একাউন্টাবিলিটি কোর্টের একটি টিম অপক্ষো করছিল। রাওয়াল লাউঞ্জে পৌঁছে নওয়াজ শরীফ আদালতের পক্ষ থেকে জারি করা গ্রেপ্তারি পরোয়ানায় সই করেন। এরপর তিনি তার বাসভবন পাঞ্জাব হাউজের উদ্দেশ্যে রওয়ানা দেন। আজই তিনি দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দলীয় নেতাদের সঙ্গে আলোচনায় বসবেন।

এদিকে, বিমানবন্দরে এএসএফ’র পক্ষ থেকে নওয়াজ শরীফকে এস্কর্ট দেয়ার সমালোচনা করেছেন পাকিস্তান তেহরিকে ইনসাফ পার্টির চেয়ারম্যান ইমরান খান।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh