• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্বামীকে মারতে গিয়ে শ্বশুরবাড়ির ১৩ জনকে মারলেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক

  ৩১ অক্টোবর ২০১৭, ২৩:৫৭

আসিয়ার অমতে আমজাদের সঙ্গে তার বিয়ে দেয়া হয়। বিয়ের পর তাই স্বামীকে মোটেও সহ্য করতে পারতেন না তিনি। প্রেমিকের এনে দেয়া বিষ মেশানো দুধ খাইয়ে স্বামীকে হত্যা করার পরিকল্পনাও করেছিলেন তিনি। কিন্তু তার ভুলে স্বামীর পরিবর্তে প্রাণ গেল শ্বশুরবাড়ির ১৩ জনের। ঘটনার পর প্রেমিক ও আসিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুজাফফরগড়ে ঘটেছে এই ঘটনা।

দুই মাস আগে মুজাফফরগড়ের দৌলতপুরার আমজাদের সঙ্গে বিয়ে হয় আসিয়ার। বিয়ের পরও প্রেমিকের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন তিনি। শেষমেশ তিনি স্বামীকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী সোমবার আমজাদকে দেয়া দুধের সঙ্গে বিষ মেশান আসিয়া। কিন্তু কোনো কারণে আমজাদ দুধ খাননি। সেই দুধ দিয়ে লাচ্ছি তৈরি করেন আসিয়ার শাশুড়ি। শিশুসহ বাড়ির ২৭ জন সেই লাচ্ছি খায়। ১৩ জনের মৃত্যু হয়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

প্রথমে সবাই ধারণা করেছিলেন যে দুধে টিকটিকি পড়ায় বিষক্রিয়া হয়েছিল। কিন্তু পরে পুলিশ হেফাজতে আসিয়া স্বীকার করেন যে তিনি স্বামী আমজাদকে হত্যার উদ্দেশ্যেই দুধে বিষ মিশিয়েছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুজাফফরগড়ের সিনিয়র পুলিশ অফিসার ওয়াইস আহমাদ জানিয়েছেন, আসিয়া ও তার প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে। দুধে মেশানোর জন্য বিষ আসিয়াকে তার প্রেমিক দিয়েছিলেন। জেরার মুখে দুধে বিষ মেশানোর কথা স্বীকার করেছেন আসিয়া।

কে/জেবি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির বিষয়ে নতুন সিদ্ধান্ত আসছে
শাহিনের চোখে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান রিজওয়ান
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
পাকিস্তানে নয়, ‘হাইব্রিড’ মডেলেই চ্যাম্পিয়নস ট্রফি খেলতে চায় ভারত
X
Fresh