• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

২০ বছর ঘরে আটক থাকার পর নারী উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জুলাই ২০১৭, ১৯:১৩
প্রতীকী ছবি

নিজেদের বাড়িতেই একটি ঘরে ২০ বছর থাকার পর উদ্ধার হলেন ৫০ বছরের এক ভারতীয় নারী। খবর হিন্দুস্তান টাইমসের।

গোয়ার পুলিশ ওই নারীকে নগ্ন অবস্থায় উদ্ধার করেছে। অভিযোগ, তার ২ ভাইয়ের পরিবারের সদস্যরা তাকে এতোদিন একটি অন্ধকার ঘরে আটকে রেখেছিল।

নারী অধিকার সংস্থা বাইলাঞ্চো সাদের গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ উত্তর গোয়ার কান্দোলিম গ্রামে সুনিতা ভারলেকারের নামের ওই নারীর বাবার বাড়িতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

পুলিশের এক সিনিয়র কর্মকর্তা সবাদ সংস্থা পিটিআইকে জানান, গেলো ২০ বছর ধরে একটি বন্ধ ঘরে ছিলেন তিনি। নারী অধিকার সংস্থাটি আমাদেরকে তার সম্পর্কে জানানোর পর মঙ্গলবার নারী পুলিশের একটি দল তাকে উদ্ধার করে।

তিনি জানান, পুলিশ দলটি যখন ওই বাড়িতে অভিযান চালায় তখন তাকে নগ্ন অবস্থায় দেখতে পান তারা। ঘরটি ওই বাড়ির পেছনের অংশে ছিল।

তিনি বলেন, আমরা ওই নারীকে উদ্ধার করে একটি সরকারি হাসপাতালে পাঠিয়েছি। এরপর তাকে ইন্সটিটিউট অব সাইক্রিয়াট্রি অ্যান্ড হিউম্যান বিহ্যাভিয়ার-এ ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, ২০ বছর আগে সুনিতার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর তিনি জানতে পারেন তার স্বামীর আগের পক্ষের স্ত্রী রয়েছে। এরপর সুনিতা তার স্বামীকে ত্যাগ করে বাবার বাড়ি চলে আসেন।

সুনিতা মুম্বাইয়ে তার স্বামীর বাড়ি থেকে ফিরে আসার পর অস্বাভাবিক আচরণ শুরু করেন। তখন তার পরিবারের সদস্যরা তাকে ওই ঘরে আটকে রাখে। জানালা দিয়ে তাকে খাবার ও পানি দেয়া হতো।

ওয়াই/সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
X
Fresh