• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় ভুয়া বিমান টিকিট বিক্রি

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ১২ মে ২০২২, ২৩:৩৩
ছবি : সংগৃহীত

অনলাইনে অবিশ্বাস্য মূল্যে বিমান টিকিট বিক্রির মুখরোচক বিজ্ঞাপন দিয়ে গ্রাহকদের প্রতারণার অভিযোগ উঠেছে সারিকাত আপসান ট্রাভেল এন্ড ট্যুর এসডিএন বিএইচডি নামে স্থানীয় একটি ট্রাভেল এজেন্সির বিরুদ্ধে।

বুধবার দেশটির বুকিত আমানের কমার্শিয়াল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট এর পরিচালক দাতুক মোহাম্মদ কামরুদ্দিন বলেন, ভুয়া টিকিট ক্রয় করে ইতোমধ্যে ২০ জন গ্রাহক থানায় অভিযোগ করেছেন।

এক বিজ্ঞপ্তিতে এ কর্মকর্তা বলেন, গ্রাহকদের অভিযোগ অনুযায়ী এখনও পর্যন্ত ২ লক্ষ ৩৩ হাজার ৯৫৪ রিঙ্গিত হাতিয়ে নিয়েছে ঐ প্রতারক চক্র। বিদেশি একটি ওয়েবসাইট ( cafe.naver.com/mymalaysia) থেকে প্রচার প্রচারণা চালানো হলেও এর মুলে মালয়েশিয়ার একটি ট্রাভেল এজেন্সি রয়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়। খুব কম মূল্যে স্থানীয় ও বিদেশি টিকিট বিক্রির প্রচারণা চালানো হলেও অর্থ পরিশোধের পর কোন টিকিট দেওয়া হচ্ছে না। প্রতারিত হওয়া গ্রাহদের অভিযোগ আমলে নিয়ে ৪২০ ধারায় এর তদন্ত হচ্ছে বলেও জানান বুকিত আমানের এ পুলিশ কর্মকর্তা।

অনলাইনের মাধ্যমে টিকিট ক্রয়ে গ্রাহকদের আরো বেশি সচেতন হওয়ার আহ্বান জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে। তবে ভুয়া টিকিট বিক্রির প্রতারণার অভিযোগে শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট
১৬০০ মিটার দৌড়ে যেমন করলেন টাইগাররা
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
X
Fresh