• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ইলন মাস্কের মৃত্যু হতে পারে রহস্যময় পরিস্থিতিতে!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২২, ১৫:০০
ইলন মাস্কের মৃত্যু হতে পারে রহস্যময় পরিস্থিতিতে!

ইলন মাস্কের মৃত্যু হতে পারে রহস্যময় পরিস্থিতিতে। সম্প্রতি তার এমন টুইটে সরব হয়ে উঠেছে নেটদুনিয়া। এই পোস্টের ঠিক এক ঘণ্টা আগেই তিনি এক রাশিয়ান কর্মকর্তার পোস্ট শেয়ার করেন। পরপর শেয়ার করা দু’টি পোস্টকে কেন্দ্র করে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

সোমবার (৯ মে) এক টুইটে টেসলার প্রতিষ্ঠাতা তার জীবন সংশয়ের ইঙ্গিত দিয়েছেন। সম্প্রতি ৪ হাজার ৪০০ কোটি ডলার দিয়ে টুইটার কিনে আলোচনার কেন্দ্রে ছিলেন এই সোশ্যাল ইনফ্লুয়েন্সার। তার ঠিক এক সপ্তাহ পর তিনি নিজের প্রাণ সংশয়ের আশঙ্কা নিয়ে টুইট করলেন।

সেই টুইটে তিনি লিখেছেন, ‘আমার যদি কোনো রহস্যময় পরিস্থিতিতে মৃত্যু হয়! জেনে ভালো লাগছে।’ এই পোস্টের ঠিক এক ঘণ্টা আগেই তিনি এক রাশিয়ান কর্মকর্তার পোস্ট শেয়ার করেন। যে পোস্টে ওই কর্মকর্তা লিখেছিলেন, ইউক্রেনে অস্ত্র এবং সেনা পাঠাচ্ছে পেন্টাগন। এই সেনা এবং অস্ত্র পাঠানোর সঙ্গে ইলন জড়িত।

তিনি আরও লেখেন, ‘আপনি যতই বোকা বানানোর চেষ্টা করুন, এর জন্য আপনিই দায়ী।’ ফেব্রুয়ারিতে যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে উপগ্রহের মাধ্যমে ব্রডব্যান্ড পরিষেবা দিয়েছিল ইলনের সংস্থা স্পেসএক্স স্টারলিঙ্ক। সে কারণেই কি ইউক্রেনকে অস্ত্র সরবরাহের পিছনে টেসলা সিইওর হাত রয়েছে বলে মনে করছে রাশিয়া? ইলনের দু’টি টুইটের পর সেই যুক্তিই উঠে এসেছে।

সূত্র: এনডিটিভি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুখ খুলল রাশিয়া
মস্তিষ্কে চিপ বসিয়ে ডিভাইস নিয়ন্ত্রণের প্রবণতা
দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণে সম্মত বাংলাদেশ-রাশিয়া
গাজা ও রাশিয়ায় পারমাণবিক বোমা ফেলার আহ্বান মার্কিন কংগ্রেসম্যানের 
X
Fresh