• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সৌরভের রাজনীতিতে আসার বিষয়ে যা বললেন তার স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২২, ২৩:৫০
সৌরভের রাজনীতিতে আসার বিষয়ে যা বললেন তার স্ত্রী
সৌরভ গাঙ্গুলি ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলি। ছবি : সংগৃহীত

রাজনীতিতে এলে সৌরভ ভালো কাজই করবেন। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে আসার সম্ভাবনা নিয়ে এমনই মন্তব্য করলেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলী। তাদের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের নৈশভোজের পরদিন শনিবার সৌরভের রাজনীতিতে আসা প্রসঙ্গে ডোনার এমন মন্তব্যে স্বাভাবিকভাবেই জল্পনা বেড়েছে।

শনিবার (৭ মে) ইএম বাইপাসের কাছে একটি অনুষ্ঠানে এসেছিলেন ডোনা। সেখানে তিনি বলেন, জল্পনা করাই তো মানুষের কাজ। যদি কোনো খবর থাকে তবে তা সবাই জানতে পারবেন।

রাজ্যে দু’দিনের সফরে এসে শেষ দিন শুক্রবার রাতে বীরেন রায় রোডের সৌরভের বাড়িতে নৈশভোজ সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তার সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদাররা।

তবে ডোনার দাবি, নৈশভোজে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি। এরপর সৌরভের রাজনীতিতে আসার জল্পনা নিয়ে ডোনার সংযুক্তি, রাজনীতিতে এলে মানুষের জন্য ভাণো কাজই করবে। তবে জানি না আসবে কি না।

অন্যদিকে, অমিত শাহের নৈশভোজের ২৪ ঘণ্টার মধ্যেই শনিবার দুপুরে একটি অনুষ্ঠানের মঞ্চে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের পাশে দেখা যায সস্ত্রীক সৌরভকে। সেখানে আবার সৌরভ জানান, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী তার কাছের মানুষ।

উল্লেখ্য, ২০২১ সালের বিধানসভা ভোটের আগে সৌরভের রাজনীতিতে আসা নিয়ে একাধিকবার জল্পনা ছড়িয়েছিল। এমনকি এ-ও শোনা গিয়েছিল, বাংলায় বিজেপির ‘মুখ্যমন্ত্রীর মুখ’ হবেন তিনি। তবে নিজেই সেসব সম্ভাবনার ইতি টেনেছিলেন সৌরভ। বিধানসভা ভোটের এক বছর পর সৌরভের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ঝটিকা সফরে আবারও নানা জল্পনা ডালপালা মেলেছে। যদিও এ নিয়ে বিজেপি কিংবা সৌরভের তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
পেঁয়াজ রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞার পরও কমেছে দাম
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
X
Fresh