• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ট্রেন ওপর দিয়ে যাওয়ার পর উঠে বসলেন তরুণী (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২২, ১৩:১৩

রেললাইনের মাঝখানে শুয়ে এক তরুণী ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলায় তিনি এতটাই মগ্ন ছিলেন যে ট্রেন আসছে, সে খেয়ালও ছিল না। ট্রেন তার ওপর দিয়ে চলে যায়। তবু ওই তরুণী ছিলেন অক্ষত। এরপরও ফোনে কথা বলতে বলতে ওই তরুণী রেললাইন থেকে চলে যান। ঘটনাটি ঘটেছে ভারতে। খবর হিন্দুস্থান টাইমসের।

রেললাইনে শুয়ে তরুণীর ফোনালাপ ও তার ওপর দিয়ে ট্রেন চলে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেন ইন্ডিয়ান পুলিশ সার্ভিসের কর্মকর্তা দীপাংশু কাবরা। ১২ এপ্রিল পোস্ট করা ভিডিওটি এখন ভাইরাল।

তরুণীর ফোনালাপ করার ওই ভিডিও পোস্ট করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা দীপাংশু কাবরা টুইটারে লিখেছেন, ফোনে খোশগল্প করাটা কত বেশি গুরুত্বপূর্ণ!

ভিডিওতে দেখা যায়, পণ্যবাহী ট্রেন একটি স্টেশন পার হচ্ছে। ক্যামেরার ফ্রেমের বাইরে ট্রেনটি যখন চলে যায়, তখন দেখা যায়, এক তরুণী ওড়নায় মুখ ঢেকে রেললাইনে শুয়ে আছেন। ট্রেনটি চলে যাওয়ার পর তিনি অক্ষত অবস্থায় উঠে বসেন।

এরপর ওই তরুণী স্বাভাবিকভাবে রেললাইন থেকে উঠে দাঁড়ান এবং স্টেশনের দিকে হেঁটে যান। এরপর তরুণী আরও সামনে এগিয়ে যিনি ভিডিও ধারণ করছিলেন, তার সঙ্গে কথা বলেন। এই ভিডিও দেখে টুইটার ব্যবহারকারীরা যারপরনাই হতবাক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh