Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

বিয়ে চারটি, জীবিত দুই স্ত্রীর মধ্যে স্বামীর লাশ নিয়ে টানাটানি

বিয়ে চারটি, জীবিত দুই স্ত্রীর মধ্যে স্বামীর লাশ নিয়ে টানাটানি

মর্গে পড়ে স্বামীর দেহ। খাট, মরদেহবাহী যান প্রস্তুত। কিন্তু সমস্যা অন্য জায়গায়। স্বামীর দেহ নেবেন কোন স্ত্রী? এই নিয়ে থানায় চরম অশান্তি। ভারতের পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরের ঘটনা এটি।

কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত চাঁদমারি এলাকার বাসিন্দা পেশায় মাছ বিক্রেতা হরেন হালদার, বয়স ৬০। গেল রোববার হৃদরোগে আক্রান্ত হয়ে নিজের বাড়িতেই মারা যান। ময়নাতদন্তের জন্য দেহটি জিলা শক্তিনগর হাসপাতালে পাঠায় কোতয়ালি থানার পুলিশ। আর এরপরই মাথাচাড়া দেয় নতুন সমস্যা। বুধবার মর্গে এসে হাজির হয় দুই দাবিদার।

পরিবার সূত্র খবর, মৃত হরেন হালদারের চারটি বিয়ে। দুই স্ত্রী আগেই মারা গেছেন। এখনও জীবিত আরও দুই স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রীর কোনো সন্তান নেই। দ্বিতীয় পক্ষের স্ত্রীর দুই মেয়ে এবং এক ছেলে। বর্তমানে জীবিত দুই স্ত্রী বুধবার মরদেহের দাবি নিয়ে কোতোয়ালি থানার পুলিশের দ্বারস্থ হন।

প্রথম পক্ষের স্ত্রী দাবি করেন, তার স্বামীর চারটে বিয়ে। এর মধ্যে দুই স্ত্রীকে মেরে ফেলেছে হরেন হালদার। গত সাত বছর ধরে তার কাছেই থাকতেন হরেন। যদিও আরও এক স্ত্রী মুখ খুলতে চাননি। বরং এসবের মধ্যে মরদেহ কার হাতে তুলে দেবে তা নিয়ে দ্বিধায় পড়েছে পুলিশ। বুধবারও মর্গ থেকে মরদেহ ছাড়েননি পুলিশ।

সূত্র: জিনিউজ।

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS