Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

ওয়েব সিরিজে কাজের নামে পর্ন ছবিতে অভিনয় করানোর অভিযোগ!

ওয়েব সিরিজে কাজের নামে পর্ন ছবিতে অভিনয় করানোর অভিযোগ! থানায় নালিশ
ফাইল ছবি

ওয়েব সিরিজে শ্যুটিংয়ের নাম করে পর্নগ্রাফির শ্যুটিং করিয়ে নেওয়ার অভিযোগ করেছেন ভারতের বেলঘরিয়ার এক যুবক। ভিডিওটি নেটমাধ্যমে আসায় ওই যুবক আত্মহত্যারও চেষ্টা করেন। অভিযুক্ত পরিচালক ও এক ব্যক্তির বিরুদ্ধে বেলঘরিয়া থানা অভিযোগ জানিয়েছেন ভুক্তভোগী।

যুবকের আইনজীবী রাজা মুখোপাধ্যায় বলেন, ‘‘লকডাউনে কাজ হারিয়ে আমার মক্কেল কাজ খুঁজছিলেন। সে সময় শোভাবাজারের বাসিন্দা শুভজিৎ নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়। তিনি ওয়েব সিরিজে কাজ পাইয়ে দেওয়ার নাম করে এক পরিচালকের সঙ্গে পরিচয় করিয়ে দেন।’’

অভিযোগ, নিউ টাউনে বিশ্ব বাংলা গেটের সামনে একটি হোটেলে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে জোর করে পর্ন ছবির শ্যুটিং করানো হয়। যুবককে বলা হয়, দেশে সেই ছবি দেখা যাবে না বিদেশে রিলিজ করবে। তার অভিযোগ, ‘‘শ্যুটিং-এর পর আমি বিষয়টি বুঝতে পেরে ছবি মুছে দেওয়ার কথা বলি। কিন্তু পরিচালক আমার মোবাইল কেড়ে নেন এবং আমাকে দিয়ে একটি কাগজে সইও করিয়ে নেন।’’ পরে দেখা যায় ছবিটি নেটমাধ্যমে সর্বত্র পাওয়া যাচ্ছে।

পরিবারের মধ্যে বিষয়টি জানাজানি হওয়ার পর ওই যুবক হতাশ হয়ে পড়েন। জানা গিয়েছে, তিনি আত্মহত্যারও চেষ্টা করেন। যুবক জানিয়েছেন, প্রতিটি ছবির জন্য তাকে কুড়ি হাজার টাকা দেওয়ার আশ্বাস দেওয়া হয়।

অভিযুক্ত শুভজিতের দাবি, তার কাছে কাজের খোঁজের কথা জানিয়েছিলেন ওই যুবক। তিনি পরিচালক নাসিমের সঙ্গে পরিচয় করিয়ে দেন। যুবক জানতেন যে তাকে দিয়ে পর্ন ছবির শ্যুটিং করানো হবে।

বেলঘরিয়া থানার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এই ঘটনায় অন্যতম অভিযুক্ত শুভজিতকে ডাকে। যুবককের আইনজীবী জানিয়েছেন, ‘‘বেলঘরিয়া থানা জানিয়েছে, ঘটনাটি নিউটাউন থানা এলাকায়। তাই ওই এলাকায় অভিযোগ জানাতে হবে সেখানে।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেলঘরিয়া থানায় তারা হুমকি দেওয়ার অভিযোগ জানিয়েছেন।

সূত্র: আনন্দবাজার।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS