Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

সবসময় মোবাইলে ব্যস্ত মেয়ে, রাগে যৌন নির্যাতন করত বাবা

সবসময় মোবাইলে ব্যস্ত থাকত মেয়ে, রাগে যৌন নির্যাতন করত বাবা

সবসময় মোবাইল ফোনে ব্যস্ত থাকত মেয়ে।বারণ করেও কোনো কাজ হয়নি। তাই রাগের বশে ১৫ বছরের কন্যাকে দিনের পর দিন যৌন নির্যাতন করতেন বাবা! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের বিশাখাপত্তনমে। ইতোমধ্যে অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ১৫ বছর বয়সী কন্যা দিনের বেশিরভাগ সময় কাটাত মোবাইল নিয়ে। এই রাগেই নাকি ৪২ বছরের বাবা একাধিক বার যৌন নির্যাতন করেন মেয়েকে। যদিও ভয়ে ও লজ্জায় প্রথমে মুখ খুলতে পারেনি মেয়ে। পরে এক শিক্ষককে ঘটনার বিস্তারিত খুলে বলে। সব শুনে স্তম্ভিত হয়ে যান শিক্ষক। তিনি তৎক্ষণাৎ অভিযুক্ত বাবাকে ডেকে পাঠান।

ওই শিক্ষকের দাবি, তার বাবা স্বীকারও করেন যে তিনিই মেয়েকে যৌন নির্যাতন করেছেন। কৃতকর্মের জন্য তার কাছে ক্ষমাও চান।অবশ্য গত শনিবার মেয়েকে নিয়ে ওই শিক্ষক থানায় যান। ৪২ বছরের ওই ব্যক্তির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দায়ের করেন থানায়।

তারপর পুলিশি তদন্তে উঠে আসে এমন চাঞ্চল্যকর তথ্য।পুলিশ জানতে পারে, বছর দুই আগে অভিযুক্তের কিডনি বিকল হয়ে গিয়েছিল।তখন তার স্ত্রী তাকে কিডনি দান করেন।এরপর অসুস্থ হয়ে পড়েন তার স্ত্রী।অতঃপর স্বামী তাকে বাপের বাড়ি পাঠিয়ে দেন। মেয়ে থাকত বাবার কাছে।তারপর দিনের পর দিন মেয়েকে যৌন নির্যাতন করতেন জন্মদাতা পিতা!

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS