• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অধ্যক্ষ-অধ্যাপক মারামারি, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২২, ১৮:১৬
অধ্যক্ষ-অধ্যাপক মারামারি, ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

প্রতিদিন কলেজে আসার পর হাঁটার নাম করে বেরিয়ে যান সহকারী অধ্যাপক ব্রহ্মদীপ। বিষয়টি নিয়ে কথা বলতে অধ্যাপককে নিজ কক্ষে ডেকেছিলেন অধ্যক্ষ শেখর। কিন্তু আলোচনার এক পর্যায়ে হঠাৎ অধ্যক্ষের ওপর চড়াও হন অধ্যাপক। এমনকি তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটে। এমন একটি ভিডিও ইতোমধ্যে নেট দুনিয়ার ছড়িয়ে পড়েছে।

গত শনিবার (১৫ জানুয়ারি) ভারতের মধ্যপ্রদেশে নাগুলাল মালব্য গভর্নমেন্ট কলেজে এ ঘটনা ঘটে।

ভিডিওতে প্রথমে দু’জনকে পরস্পরের দিকে আঙুল তুলে কথা বলতে দেখা যায়। তার কিছুক্ষণ পরেই টেবিলের উল্টোদিক থেকে হাতের কাছে যা পাচ্ছেন তাই অধ্যক্ষকে লক্ষ্য করে ছুঁড়ে মারছেন ওই অধ্যাপক। পরে চেয়ার ছেড়ে উঠে এসে অধ্যক্ষের মুখে ঘুসি মারতে দেখা যায় তাকে। তবে এই ঘটনাটির কিছুক্ষণের মধ্যেই বেশ কয়েকজন এসে পরিস্থিতি শান্ত করে।

এ বিষয়ে অধ্যক্ষ শেখর বলেন, সম্প্রতি সহকারী অধ্যাপক ব্রহ্মদীপ বদলি হয়ে এই কলেজে আসেন। আসার পর থেকে প্রতিদিনই তিনি হাঁটার নাম করে বেরিয়ে যান। করোনা পরিস্থিতিতে এমনিতেই অধ্যাপকের সংখ্যা কম। সে কথা জানাতেই তাকে রুমে ডেকেছিলাম। কিন্তু হঠাৎ তিনি অকথ্য ভাষায় গালাগালি ও আমাকে মারতে শুরু করেন।

অভিযোগের বিষয়ে সহকারী অধ্যাপক ব্রহ্মদীপ বলেন, রুমে ডেকে আমাকে অপমান করেছিলেন অধ্যক্ষ। এতে মেজাজ হারাই। শুধু আমার সঙ্গে নয়, অধ্যক্ষ সবার সঙ্গে অত্যন্ত খারাপ আচরণ করেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

সূত্র: আনন্দবাজার

আরএ/এসকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
মিউজিক ভিডিওর মডেল হলেন ধীমন বড়ুয়া
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh