Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
discover

কলকাতা পুলিশের করোনা সচেতনতায় মুমিনুল-জেমিসনের ছবি

হু হু করে বাড়ছে মহামারী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় বেশ কয়েকটি দেশ লকডাউনে ফেরার ইঙ্গিত দিয়েছে। বিশেষ করে ভারতের বেশ কয়েকটি রাজ্য কঠোর বিধিনিষেধ চালু করে দিয়েছে।

কলকাতাও কঠোর বিধিনিষেধের আওতায় পড়তে যাচ্ছে। এমন সময় কলকাতার পুলিশের পক্ষ থেকে জনসাধারণকে মাস্ক পরার অনুরোধ করা হচ্ছে বেশ গুরুত্ব সহকারে। সশরীরে প্রচারণার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও চালাচ্ছে মাস্ক ব্যবহারের প্রচারণা।

কলকাতা পুলিশের সামাজিক মাধ্যমের প্রচারণায় দেখা গেল টাইগার অধিনায়ক মুমিনুল হক ও নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিনসনের একটি ছবি।

মাউন্ট মঙ্গানুইতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের একটি ছবি নজর কেড়েছিল ক্রিকেট দুনিয়ার। ছ’ফুট আট ইঞ্চি লম্বা কাইল জেমিসনের সামনে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে মুমিনুলকে তাকিয়ে থাকতে দেখা জেমিনসনের দিকে।

No description available.ছবিটিতে থাকা জেমিনসনকে করোনার 'তৃতীয় ঢেউ' উল্লেখ করে মুমিনুলকে তুলনা করেছে ‘মাস্ক ছাড়া’ রাস্তায় যারা বের হয়েছে তাদের সঙ্গে।

কলকাতার দৈনিক আনন্দবাজার উল্লেখ করেছে, এই করোনার সময়ে যারা মাস্ক ছাড়া রাস্তায় বের হচ্ছে তারা মমিনুলের মতোই সাহসী বলেই মনে করছে কলকাতা পুলিশ।

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS