Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

কেএফসির খাবারে মিলল পালকসহ মুরগির মাথা!

কেএফসির খাবারে মিলল পালকসহ মুরগির মাথা!

আন্তর্জাতিক ব্র্যান্ড কেএফসির খাবার কমবেশি অনেকেরই পছন্দের।কিন্তু সেই খাবার খেতে গিয়েই তিক্ত অভিজ্ঞতা হলো ব্রিটেনের গ্যাব্রিয়েল নামের এক নারীর।

কেএফসির হট চিকেন উইংস খেতে গিয়ে তাতে কামড় দেওয়ার সাথে সাথে বেরিয়ে আসে ঠোঁট,পালকসহ মুরগির মাথা।

ব্রিটেনের ওই নারী জানান, আমি কেএফসিতে উইংস অর্ডার করেছিলাম।কিন্তু তারা উইংস ভেজে না দিয়ে পালক, ঠোঁটসহ মাথা ভেজে দিয়েছে। আমি উইংসে কামড় দিতেই মুরগির ডানা পরিবর্তে তা থেকে বেরিয়ে আসে পালক, ঠোঁটসহ মুরগির মাথা। এ ঘটনার কথা জানাজানি হতেই সমালোচনার ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়।

গত ৩ ডিসেম্বর টেকআওয়ে ট্রমা নামে একটি টুইটারে ব্রিটেন নিবাসী গ্যাব্রিয়েলের এ অদ্ভুত অভিজ্ঞতার কথা শেয়ার করে একটি টুইট করেন। টুইটে মুরগির মাথা দেওয়া কেএফসি-র খাবারের ছবিটিও পোস্ট করা হয়।

টুইটে বলা হয়, গ্যাব্রিয়েল কেএফসি থেকে মিল বক্সের অর্ডার করেছিলেন। বক্স খুলে হট উইংসে কামড় দিতেই চোখ ছানাবড়া হয়ে যায় তার। হট উইংসের বদলে গ্যাব্রিয়েল পান ঠোঁট-পালকসহ মুরগির আস্ত মাথা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠে।

এ টুইট ভাইরাল হতেই কেএফসি ইউকের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়। তাতে কেএফসি জানায়, ‘ বিষয়টি আমাদের নজরে এসেছে।ছবিটি আমরা দেখেছি।তা দেখে আমরা বিস্মিত। এ ঘটনার তদন্ত করছি। তবে এটুকু বলতে পারি আমরা আসল মাংস দিয়েই সব ধরনের খাবার তৈরি করি বলেই আমাদের খাবারের যথেষ্ট সুনাম রয়েছে। এজন্যই আমরা গর্বিত। তবে এরকম ঘটনা সত্যিই বিরল’। পাশাপাশি অভিযোগকারী গ্যাব্রিয়েলের কাছে ক্ষমাও চেয়েছে কেএফসি।

এছাড়া গ্যাব্রিয়েল এবং তার পরিবারকে বিনামূল্যে একদিন খাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে কেএফসির পক্ষ থেকে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS