• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ছুটি মেলেনি, মানিসক অবসাদে দুই সহকর্মীকে গুলি করে ঝাঁঝরা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪৯
ছুটি মেলেনি, অবসাদে দুই সহকর্মীকে গুলি করে ঝাঁঝরা
ফাইল ছবি

ছুটির আবেদন করেছিলেন কিন্তু মঞ্জুর হয়নি। উলটে প্রশিক্ষণে পাঠিয়ে দেওয়া হয় তাকে। সেই মানসিক অবসাদে দুই সহকর্মীকে হত্যা করলেন টিএসআর যুবক। শনিবার সকালে ঘটনাটি ঘটে ভারতের ত্রিপুরার টিএসআর ক্যাম্পে।

জওয়ানের গুলিতে ঝাঁঝরা হয়েছেন দুইটি টিএসআর অফিসার। গুলিবিদ্ধ হয়ে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপরজনকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সিপাহী জলা জেলার এই মর্মান্তিক ঘটনার ঘাতক যুবক অস্ত্রসহ থানায় আত্মসমর্পণ করে। গভীর শোক প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব। পাশাপাশি মৃতের পরিবারকে ৫ লাখ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ কোনাবন গ্যাস গেদারিং স্টেশনে টিএসআর রাইফেল মেন সুকান্ত দাস এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুবেদার মার্কা সিং জমাতিয়ার। আরেক টিএসআর নায়েক সুবেদার কিরণ জমাতিয়াও গুলিবিদ্ধ হন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, পথেই তার মৃত্যু হয়।

ঘাতক অ্যাসল্ট রাইফেলম্যান সুকান্ত দাসের স্ত্রী মল্লিক আরিয়ান পুলিশ কনস্টেবল পদে আরকে থানায় কর্মরত। সম্প্রতি সুকান্ত দাস ছুটির আবেদন জানিয়েছিলেন। কিন্তু তার আবেদন মঞ্জুর হওয়ার বদলে তাকে প্রশিক্ষণে পাঠিয়ে দেওয়া হয়। মনে করা হচ্ছে, ছুটির আবেদন মঞ্জুর না হওয়ায় প্রচণ্ড মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। যার ফলে সাংঘাতিক ঘটনা সংঘটিত করেছেন তিনি। দুই সহকর্মীকে গুলিতে ঝাঁঝরা করে বাইক চালিয়ে মধুপুর থানায় গিয়ে অস্ত্র-সহ আত্মসমর্পণ করেন সুকান্ত দাস। পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। ছুটি নিয়ে বিবাদের জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে না অন্য কারণ লুকিয়ে রয়েছে তদন্ত শুরু হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
X
Fresh