• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আজব অভিযোগ, মামলা করতে থানায় প্রাইমারি স্কুলের ছাত্র (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ০৯:৫১
আজব অভিযোগ, মামলা করতে থানায় প্রাইমারি স্কুলের ছাত্র (ভিডিও)

প্রতিদিনই বিভিন্ন ধরনের অভিযোগ নিয়ে মামলা কিংবা সাধারণ ডায়েরি করতে থানায় আসে মানুষ।কিন্তু এবার ভিন্ন অভিযোগ নিয়ে প্রাইমারি স্কুলের কয়েকজন ক্ষুদে শিক্ষার্থী থানায় এসেছে।আর তাতে অবাক পুলিশ সদস্যরা।

শুক্রবার একটি ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রের পেন্সিল ধার নেয় তার এক সহপাঠী । কিন্তু তা আর ফেরত দেয়নি সে। বিচার পেতে রীতিমতো থানায় গিয়ে পুলিশে অভিযোগ করেছে ওই ছাত্র। এমনকি এই নিয়ে থানায় মামলাও করেতে চেয়েছে সে!

ঘটনা ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশের কুর্নুল জেলায়।

পুলিশ জানায়, একদল খুদে শিক্ষার্থী পেন্সিল হারিয়ে থানায় আসে লিখিত অভিযোগ করতে।আর তাতে অবাক হয়ে যায় দায়িত্বরত পুলিশ সদস্যরা।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, কুর্নুলের পেদাকাদুবুরু থানায় আসে এক প্রাইমারি স্কুলের কয়েকজন ছাত্র।এ সময় পুলিশের কাছে তাদের ‘পেন্সিল সমস্যা’ সমাধান করে দেওয়ার অনুরোধ জানান।

ভিডিওতে দেখা গেছে, শিশুটি পুলিশের কাছে অভিযোগ করছে যে, তার এক সহপাঠী তার কাছ থেকে পেন্সিল নিয়ে আর ফেরত দেয়নি। তখন পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসা করেন যে এ ব্যাপারে পুলিশ কী করবে। তখন ছেলেটি ঝটপট উত্তর দেয়, ওই সহপাঠীর বিরুদ্ধে একটা মামলা করা উচিত।

ভিডিওতে পুলিশকে অবশ্য দুজনের মধ্যে মিটমাট করে দিতে দেখা যায়। ভিডিওর শেষে তাদের হাসিমুখে পরস্পরের সঙ্গে হাতও মেলাতে দেখা গেছে।

অন্ধ্র প্রদেশ পুলিশ তাদের টুইটারে ওই ঘটনার ভিডিও শেয়ার করেছে। টুইটারে পুলিশ জানিয়েছে, এমনকি প্রাথমিক বিদ্যালয়ের শিশুরাও প্রদেশের পুলিশকে বিশ্বাস করে। জনগণকে আস্থা ও ভরসা দেওয়ার ক্ষেত্রে অন্ধ্র প্রদেশ পুলিশ দৃষ্টান্ত স্থাপন করেছে বলেও দাবি করে পুলিশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এমএন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
X
Fresh