• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডিজে গানের ‘উচ্চশব্দে’ ৬৩ মুরগির মৃত্যু, থানায় অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ১৯:৪৮
ডিজে, গানের, উচ্চশব্দে, মারা, গেছে, ৬৩, মুরগি, থানায়, অভিযোগ,
ফাইল ছবি

বিয়েবাড়িতে গান বাজানোর প্রচলন উপমহাদেশে ব্যাপকভাবে দেখা যায়। কখনও কখনও আনন্দে বাজানো এই গান বিপত্তি ডেকে আনে। এমনই একটি ঘটনা সামনে এসেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে।
প্রতিবেদনে বলা হয়, দেশটির ওড়িশার বালাসোর জেলার নীলগিরিতে এক বিয়ের অনুষ্ঠানে ডিজে গান বাজানোর জন্য ও আতশবাজির উচ্চশব্দে মারা গেছে একটি পোলট্রি ফার্মের ৬৩ মুরগি। ওই ফার্মের মালিক রঞ্জিত কুমার পরিদার জন্য থানায় এফআইআর দায়ের করেছেন।
রঞ্জিত কুমার পরিদা জানান, গেল রোববার রাত সাড়ে ১১টার দিকে বরযাত্রীরা তার পোলট্রি ফার্মের সামনে দিয়ে যাচ্ছিল। সে সময় খুব জোরে বাজানো হচ্ছিল ডিজে গান। এর সঙ্গেই কিছু লোক আতশবাজিও ফাটাচ্ছিলেন। সে সময় তিনি ওই ডিজের আওয়াজ কিছুটা কম করতে বলেন, কিন্তু বরযাত্রীর সঙ্গে থাকা লোক তার সঙ্গে ঝামেলা শুরু করে দেয়। পরের দিন সকালেই দেখা যায় তার ফার্মের ৬৩টি মুরগির মৃত্যু হয়েছে।
চিকিৎসকরা জানান, মুরগিগুলোর মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকের কারণে। এটি জানার পর সেই মুরগির ফার্মের মালিক পার্শ্ববর্তী সেই বিয়েবাড়িতে পৌঁছে যান, যে বিয়েবাড়িতে ডিজে বাজানো হয়েছিল। তিনি সেখানে গিয়ে মুরগির মৃত্যুর জন্য ক্ষতিপূরণের দাবি করেন। কিন্তু বিয়েবাড়ির লোক তা দিতে অস্বীকার করে। এরপরেই সেই ফার্ম মালিক পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এফআইআর দায়ের করেন।
নীলগিরি থানা পুলিশ জানায়, ফার্মের মালিক রঞ্জিত কুমার পরিদা এবং বিয়ে বাড়ির রামচন্দ্র পরিদাকে থানায় ডাকা হয়েছে সমস্যা সমাধানের জন্য।
দুই পক্ষই থানাতে এসে পারস্পরিক মীমাংসার মাধ্যমে এই মামলাটির সমাধান করে নিয়েছে বলে জানান বালাসোরের এসপি সুধাংশু মিশ্র।
সূত্র: নিউজ এইটিন

এনএইচ/টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটচাঁদপুরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ 
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh