Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ক্রিসমাস প্যারেডে গাড়িচাপা : নিহত ১, আহত ২০

ক্রিসমাস প্যারেডে গাড়িচাপা: নিহত ১, আহত ২০
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে ক্রিসমাস প্যারেড চলাকালে গাড়িচাপায় একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। খবর রয়টার্স।

খবর অনুযায়ী, স্থানীয় সময় রোববার (২১ নভেম্বর) বিকেলে অঙ্গরাজ্যটির উয়াওকেশা শহরে জনাকীর্ণ একটি ক্রিসমাস প্যারেডে এ ঘটনা ঘটে।

উয়াওকেশা শহরের পুলিশ প্রধান ড্যান থম্পসন রয়টার্সকে জানিয়েছেন, ঘটনাস্থলটি উইসকনসিন অঙ্গরাজ্যের আরেক শহর মিলউকি থেকে ২০ মাইল (৩২ কিলোমিটার) পশ্চিমে অবস্থিত। ক্রিসমাস প্যারেডে গাড়িচাপার ঘটনার পর অভিযুক্ত গাড়িকে আটক করা হয়েছে এবং উয়াওকেশা শহর আপাতত হুমকিমুক্ত। উয়াওকেশা শহর ও এর আশপাশের এলাকার মানুষকে বাড়িতে বা নিরাপদ স্থানে অবস্থানের পরামর্শ দিচ্ছে পুলিশ।

উয়াওকেশা শহরের পাশে অবস্থিত ক্যারল ইউনিভার্সিটি এক টুইটে জানিয়েছে, চলমান ঘটনার কারণে বিশ্ববিদ্যালয় ও এর ক্যাম্পাস লকডাউন করা হয়েছে। একইসঙ্গে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সবাইকেই যার যার স্থানে নিরাপদে অবস্থান করতে বলা হয়েছে।

থম্পসন সাংবাদিকদের জানান, ‘লাল রঙের একটি এসইউভি গাড়ি রোববার বিকেলে জনাকীর্ণ ক্রিসমাস প্যারেডে ওপরে উঠে যায়। এ ঘটনায় ২০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন। শহরের পাশ থেকে পরে আমরা গাড়িটিকে আটক করেছি।’

তিনি আরও জানান, কর্তৃপক্ষ এ ঘটনায় জড়িত একজনকে শনাক্ত করেছে। তবে এর বেশি আর কোনো তথ্য তিনি দেননি।

এদিকে মার্কিন সংবাদমাধ্যম সিবিএসের একজন রিপোর্টারের বরাত দিয়ে রয়টার্স বলছে, ক্রিসমাস প্যারেডে গাড়িচাপার ঘটনায় একজন নিহত হয়েছেন। গাড়ি চাপার ঘটনার আহত কয়েকজনকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয় পুলিশ। অন্যদেরকে তাদের স্বজন ও বন্ধুরা হাসপাতালে নিয়ে যায়।

আরআর/এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS