• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কবরস্থান থেকে যুবককে কাঁধে তুলে নারী পুলিশের দৌড় (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ নভেম্বর ২০২১, ১৯:২২
কবরস্থান, থেকে, যুবককে, কাঁধে, তুলে, দৌড়, নারী, পুলিশের, ভিডিও,
ছবি: সংগৃহীত

ভারতের চেন্নাইয়ে প্রবল বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত। ইতোমধ্যে নিহত হয়েছেন একাধিক। এই দুর্যোগে এক নারী পুলিশ কর্মকর্তার তৎপরতায় প্রাণ বাঁচল এক যুবকের। যুবককে কাঁধে তুলে অটোরিকশার দিকে তার দৌড় ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। রাজেশ্বরী নামের ওই নারী পরিদর্শককে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন সবাই। খবর আনন্দবাজার অনলাইনের।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, প্রবল বৃষ্টিতে ভাসছে তামিলনাড়ু। চেন্নাইয়ের টিপি চত্রম থানায় কাজ করছিলেন পুলিশ পরিদর্শক রাজেশ্বরী। হঠাৎ খবর আসে থানা এলাকার মধ্যে একটি কবরস্থানে গাছ ও দেয়াল ভেঙে পড়েছে। একাধিক মানুষের চাপা পড়ার আশঙ্কা। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছেন রাজেশ্বরী। ঝাঁপিয়ে পড়েন উদ্ধারকাজে।

সে সময় তিনি দেখেন এক যুবক অজ্ঞান অবস্থায় মাটিতে পড়ে আছেন দেয়ালের পাশে। দ্রুত রাজেশ্বরী ছুটে এসে ওই যুবককে কাঁধে তুলে নেন। তারপর রাস্তার দিকে দৌড় দেন অটোরিকশা ধরার জন্য। আর তখন সেখানে থাকা লোকেরা ওই দৃশ্য ক্যামেরায় ধারণ করেন।

ভিডিওতে দেখা যায়, তিনি একটি অটোরিকশায় একজনের কোলে শুইয়ে দিচ্ছেন ওই যুবককে। তারপর নিজেই ঠেলে দেন অটোকে। অজ্ঞান যুবককে নিয়ে অটোরিকশাটি চলে যায়। আর খাঁকি প্যান্ট গোটানো পুলিশ পরিদর্শক রাজেশ্বরী দাঁড়িয়ে রয়েছেন অটোর দিকে তাকিয়ে।

তার এমন তৎপরতায় মুগ্ধ হয়েছেন সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh