• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বাজি কিনে ফেরার পথে স্কুটারেই বিস্ফোরণ, বাবা-ছেলে নিহত (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ নভেম্বর ২০২১, ১৭:৫৮
বাজি, কিনে, ফেরার, পথে, স্কুটারেই, বিস্ফোরণ, বাবা, ছেলে, নিহত, ভিডিও,
ছবি: সংগৃহীত

দীপাবলি উদযাপনের জন্য বাজার থেকে বাজি কিনে স্কুটারে করে বাড়ি ফিরছিলেন বাবা ও ছেলে। কিন্তু স্কুটারে ওই বাজি বিস্ফোরণে ঝলসে মৃত্যু হয়েছে বাবা-ছেলের। নিহতরা হলেন বাবা কালাইনেসান (৩২) ও ছেলে প্রদীপ (৭)। বৃহস্পতিবার (৪ নভেম্বর) ভারতের পুদুচেরির আরিয়ানকুপ্পমে এ ঘটনা ঘটে।

ভয়াবহ সেই বিস্ফোরণের ভিডিও সিসিটিভি ক্যামারায় ধরা পড়েছে। ভয়াবহ সেই বিস্ফোরণের ভিডিও দেখে শিউরে উঠেছেন অনেকে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালাইনেসান (৩২) দীপাবলি উপলক্ষে ছেলে প্রদীপকে নিয়ে পাশেরই একটি এলাকায় বাজি কিনতে গিয়েছিলেন তিনি। দুই ব্যাগ বাজি কেনেন সন্ধ্যাবেলা পোড়াবেন বলে। সেই বাজি স্কুটিতে নিয়ে ছেলেকে সঙ্গে করে ফের বাজার থেকে ফিরছিলেন কালাইনেসান। স্কুটারের সামনে রাখা বাজির ব্যাগের ওপর বসেছিল ছেলেটি। গন্তব্যস্থলের বেশ খানিকটা দূরে রাস্তার ওপরই চলন্ত স্কুটারে রাখা বাজিতে ভয়ানক বিস্ফোরণ হয়। আগুনের ধোঁয়ায় মুহূর্তে চারপাশ ঢেকে যায়।

রাস্তায় হঠাৎ জোরালো বিস্ফোরণে আতঙ্কিত হয়ে পড়েন সেখানের মানুষ। স্থানীয়রা ছুটে এসে দেখেন ঝলসানো দুটি মরদেহ রাস্তার দুই পাশে ছিটকে পড়ে আছে। হাত কয়েক দূরে আরও দুজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় পড়ে আছেন।

পুলিশ জানিয়েছে, ব্যাগে থাকা বাজিতে ঘর্ষণের কারণে বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণে কালাইনেসান ও তার ছেলে পুরো ঝলসে গিয়েছিল। গুরুতর আহত হন অন্য মোটরসাইকেলের দুই আরোহী। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

সূত্র: আনন্দবাজার

এনএইচ/টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১১
জিম্মি জাহাজে বিস্ফোরণের শঙ্কা
হঠাৎ ২১ মর্টার শেল বিস্ফোরণ, কাঁপল টেকনাফ
গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১০
X
Fresh