• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জোকারের ড্রেস পরে ট্রেনে এলোপাতাড়ি ছুরিকাঘাত, আহত ১০ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২১, ২৩:১৬
জোকারের ড্রেস পরে ট্রেনে এলোপাতাড়ি ছুরিকাঘাত, আহত ১০ (ভিডিও)

ট্রেনে এক ব্যক্তি ছুরি নিয়ে যাত্রীদের ওপর উপর্যুপরি আক্রমণ করেছেন। এতে ট্রেনের ১০ যাত্রী জখম হয়েছেন ও একজন গুরুতর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে জাপানের টোকিওতে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, ওই ব্যক্তি জোকারের পোশাক পরে যাত্রীদের একের পর এক ছুরিকাঘাত করেন। এরপর অস্ত্র বের করে গুলি করতে থাকেন।

টোকিওর পুলিশ জানিয়েছে, কোকুরো স্টেশনের কাছে কেইও ট্রেনে এই হামলা চালানো হয়। যাত্রীরা ট্রেনে চড়ে শহরের হ্যালোইন উৎসবে যাচ্ছিলেন।

আক্রমণকারী ২০ বছর বয়সী যুবক বলে চিহ্নিত করা হয়েছে। ঘটনাস্থল তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে কী উদ্দেশ্যে তিনি হামলা চালিয়েছেন তাৎক্ষণিকভাবে সেটা জানা যায়নি।

টেলিভিশন ফুটেজে দেখা যায়, ফায়ার সার্ভিস কর্মী, পুলিশ ও প্যারামেডিকস (জরুরি চিকিৎসাসেবক) কর্মীরা যাত্রীদের উদ্ধার করেছেন। এতে যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।ট্রেনের ভেতর যাত্রীরা ছোটাছুটি করতে থাকে। যাত্রীদের অনেকে ট্রেনের জানালা দিয়ে ঝাঁপ দেন।

ভিডিওতে দেখা যায়, একটি গাড়িতে আগুন জ্বলছে এবং ওই গাড়ি থেকে যাত্রীরা দৌঁড়ে পালাচ্ছেন। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, প্রথমে তিনি এই ঘটনাকে হ্যালোইন স্ট্যান্ট মনে করেছিলেন।

জাপানের সরকারি গণমাধ্যমের খবরে বল হয়, আগুন ধরাতে ওই যুবক ট্রেনের মধ্যে তরল দাহ্য পদার্থ ঢালেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
X
Fresh