• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাঝহ্রদে যুবকের ওপর ঝাঁপিয়ে পড়লো কুমির (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২১, ২৩:৪২
মাঝহ্রদে, যুবকের, ওপর, ঝাঁপিয়ে, পড়ল, কুমির, ভিডিও,
ভিডিও'র স্ক্রিনশট

ব্রাজিলের এক ব্যক্তি বিকেলের অবসর সময়ে শান্ত হ্রদের পানিতে নেমে সাঁতার কাটছিলেন। বিপদ যে তার পাশেই তা ধারণা করতে পারেননি তিনি। ব্রাজিলের ওই হ্রদের পানিতে সাঁতার কাটার সময় তার দিকে ধেয়ে আসে দৈত্যাকার কুমির। আর চোখের সামনে কুমির দেখেও একটুও ভয় না পেয়ে দ্রুত সাঁতার কাটতে থাকেন ওই ব্যক্তি। তবে ভিডিওতে দেখা যায় প্রথমে কুমির ওই ব্যক্তির হাতে আঘাত করে।

ব্রাজিলের কাম্পো গ্র্যাঞ্জ শহরের লাগো দি আমোর নামের হ্রদের পানিতে নামতে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। এলাকার বাসিন্দারা তো বটেই, পর্যটকরাও সেখানে বে়ড়াতে এসে হ্রদের পানিতে নামেন না।

তবে শনিবার (২৩ অক্টোবর) বিকেলে সেসবের পরোয়া না করেই পানিতে নেমেছিলেন ওই যুবক। আর পানিতে নামতেই অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন তিনি। এদিকে ঘটনার সময় লেকের পাড়ে যুবকের এক বন্ধু অপেক্ষা করছিলেন। তিনিই ঘটনা ফ্রেমবন্দি করেছেন। আর তারপরই এটি স্থানীয় সংবাদমাধ্যমে প্রচারিত হয়। পরে তা দ্রুত ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, পানিতে নামতেই ওই যুবকের দিকে দ্রুত ধেয়ে আসছে একটি বড়সড় কুমির। প্রাণ বাঁচাতে তড়িঘড়ি করে সাঁতরে পাড়ের দিকে এগোতে থাকেন ওই ব্যক্তি। তবে কুমিরের গতির সঙ্গে পাল্লা দিতে পারেননি তিনি। নিমেষে তাকে আক্রমণ করে কুমিরটি। কোনোরকমে প্রাণ বাঁচিয়ে হ্রদের পানি থেকে উঠে আসেন তিনি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এনএইচ/টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘের থেকে স্যাটেলাইট ট্যাগ লাগানো কুমির উদ্ধার
সাঁতার শিখতে এসে শাবিপ্রবিতে পুকুরে ডুবে বহিরাগত শিক্ষার্থীর মৃত্যু
কুমিরের পিঠে স্যাটেলাইট ট্রান্সমিটার বসিয়ে নদীতে অবমুক্ত
পুকুরে অবরুদ্ধ কুমির ৩৫ বছর পর উদ্ধার 
X
Fresh