• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হাসিমুখে বাবার কফিনের সামনে মডেলের ফটোশুট!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২১, ১৮:৩৭
হাসিমুখে বাবার কফিনের সামনে মডেলের ফটোশুট!

বাবার কফিনের সামনে আঁটসাঁট পোশাকে হাসিমুখে ছবি তুলেছেন এক ইনস্টাগ্রাম মডেল।আর তাতেই তিনি তোপের মুখে পড়েছেন। এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হওয়ায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ডিলিট করে দেন ২০ বছর বয়সী এই মডেল।

বুধবার একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা জেইন রিভেরার বাবা গত ১১ অক্টোবর মারা যান। বাবার শেষকৃত্য অনুষ্ঠানে বাবার কফিনের সামনে আঁটসাঁট কালো রঙের ব্লেজার পরে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলেছেন জেইন। এ সময় তার বাবাব কফিনের ডালাটি খোলা ছিল।

এই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন মডেল জেইন। এরপর জেইনের পোজ দেওয়া ছবির স্ক্রিনশট নিয়ে অনেকেই তা শেয়ার করেন। জেইনের এমন কাণ্ডে নেটিজেনরা তীব্র সমালোচনাও শুরু করেন।

এক সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ টুইটারে ওই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, এই ইনস্টাগ্রাম মডেলের বাবা মারা গেছেন। অথচ, তিনি খোলা কফিনের সামনে হাসিমুখে ফটোশুট করেছেন।

আরেক নেটিজেন মন্তব্য করেছেন, দিন দিন মানুষ শিষ্টাচার বোধ ভুলে যাচ্ছেন। আরেকজন শেষকৃত্যের মতো অনুষ্ঠানে জেইনের আঁটসাঁট পোশাক পড়া নিয়ে বিরূপ মন্তব্য করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হওয়ার পর জেইন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দেন। পরে অবশ্য এনবিসি নিউজকে এভাবে ছবি তোলার পক্ষে সাফাই গেয়েছেন তিনি। জেইনের মতে তার বাবা বেঁচে থাকতে তাকে এভাবে দেখে খুশি হতেন।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৩০ কোটি ডলারের অস্ত্র কিনছে ইসরায়েল
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
X
Fresh