Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

প্রতিবাদ করায় মহিলা আইনজীবীকে রাস্তায় ফেলে মারধর

প্রতিবাদ করায় মহিলা আইনজীবীকে রাস্তায় ফেলে মারধর
ছবি: সংগৃহীত

গভীর রাতে বাড়ির সামনেই নিষিদ্ধ বাজি ফাটাচ্ছিল একদল যুবক। বাড়িতে অসুস্থ লোক থাকায় বাজি না ফাটানোর অনুরোধ করেন মহিলা আইনজীবীর বাবা। তার কথায় সেসময় ওই যুবকরা চলে গেলেও গভীর রাতে ফের বাড়ির সামনে এসে আবারও বাজি ফোটানো শুরু করে। এর প্রতিবাদ জানাতেই আইনজীবী ও তার পরিবারকে রাস্তায় ফেলে মারধর করে তারা।

ভারতের বালুরঘাট শহরের উত্তমাশা এলাকায় এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

জানা গেছে, ওই মহিলা আইনজীবীর বাড়ির পিছনের দিকে ‘নবীন সাথী’ নামে একটি ক্লাব রয়েছে। সেই ক্লাবের কয়েকজন সদস্য দশমীর রাতে এ কাণ্ড ঘটান। আইনজীবী পরিবারের অভিযোগ, প্রথমে বলার পর চলে গেলেও ফের কিছক্ষণ পর এসে বাড়ির জানালা লক্ষ্য করে শব্দবাজি ছোঁড়ে ওই যুবকরা। সেই সময় আইনজীবীর বাবা প্রতিবাদ করতেই তাকে রাস্তায় ফেলে ব্যাপক মারধর করা হয়। বাবাকে বাঁচাতে গেলে আইনজীবী রূপা ও তার বোনকেও রাস্তায় ফেলে মারধর করা হয়। এ ঘটনায় থানায় মামলা করেন তিনি।

আইনজীবী রূপা প্রামাণিক জানান, দ্বিতীয়বার দুষ্কৃতীরা হাতে ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল। বাবাকে রাস্তায় ফেলে মারধর করে হাত ভেঙে দেয়। আমরা বাঁচাতে গেলে আমাকে ও বোনকে রাস্তায় ফেলে বুকে-পিঠে এলোপাথারি লাথি, ঘুষি মেরে চলে যায়। সূত্র: সংবাদ প্রতিদিন

আরএ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS