• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাড়িতে চুরি করে যাওয়ার সময় চিঠি লিখে গেল চোর

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১৬:০৭
বাড়িতে চুরি করতে এসে টাকা না পেয়ে চিঠি লিখে গেল চোর
ছবি: সংগৃহীত

চুরি করতে গিয়ে হতাশ হলেন চোর। তালা ভেঙে দেখলেন ঘরে কোনো টাকা নেই। তাহলে তালা মারার কী প্রয়োজন? গৃহকর্তার কাছে এমন প্রশ্ন করে চিঠি লিখে রেখে গেছেন চোর। ঘটনা ভারতের মধ্যপ্রদেশের দেবাস জেলার। খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

ত্রিলোচন গৌড় নামে ওই গৃহকর্তা সরকারি আমলা। তিনি অভিযোগ করেন, তার ফাঁকা বাংলোতে ঢুকে আলমারি ভেঙে ৩০ হাজার টাকাসহ গয়না চুরি করে নিয়ে গেছে চোরেরা। বড়সড় দাঁও মারতে এসে চোরেরা যে হতাশ হয়ে ফিরে গেছে, তা তাদের চিঠি দেখেই বোঝা যাচ্ছে বলে দাবি ত্রিলোচনের।

পুলিশের কাছে অভিযোগে তিনি জানিয়েছেন, চুরির পর ঘর থেকে একটি চিঠিও উদ্ধার হয়েছে। তাতে লেখা, ‘যদি টাকাপয়সা না-ই থাকে, তবে তালাবন্ধ করার প্রয়োজন নেই কালেক্টর।’

পুলিশের কাছে এফআইআরে ত্রিলোচন জানিয়েছেন, সম্প্রতি দেবাস জেলার খটেগাঁওয়ের মহকুমা-শাসক হিসাবে দায়িত্ব পেয়েছেন তিনি। রতলমের ম্যাজিস্ট্রেট হয়েছেন তার স্ত্রী। চলতি বছরের ২০ সেপ্টেম্বর দু’জনেই যে যার কাজের দায়িত্ব পালনে দেবাসের বাংলোবাড়ি ছাড়েন। রোববার বাংলোয় ফিরে দেখেন, সদর দরজা ভাঙা। সেই সঙ্গে আলমারির তালা ভেঙে টাকাপয়সা, গয়নাগাঁটি চুরি হয়ে গেছে। তবে পড়ে ছিলো চোরদের চিঠি!

আরআর/এসএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারের দোকানে ১০ লাখ টাকার মালামাল চুরি
হাওরে চুরি ৩ বৈদ্যুতিক টান্সফর্মার, ৪ চোর গ্রেপ্তার
লিয়ানাগের সেঞ্চুরিতে লঙ্কানদের লড়াকু পুঁজি
রিমোর্ট কন্ট্রোলে ওজন কমিয়ে অভিনব চুরি
X
Fresh