• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পরকীয়ার অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১২:২৭
পরকীয়ার জেরে ক্যামেরার সামনেই নৃশংসভাবে পিটিয়ে হত্যা
ফাইল ছবি

পরকীয়ার অভিযোগে এক যুবককে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করেছে পরকীয়ায় জড়িত নারীর স্বামী ও তার পরিবারের সদস্যরা। ক্যামেরার সামনেই ওই যুবককে পেটাতে থাকে হত্যাকারীরা। একপর্যায়ে ওই যুবকের মৃত্যু হয়।

ঘটনাটি ভারতের রাজস্থানের প্রেমপুরা গ্রামের। হত্যার ওই ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে ঘটনাটি সামনে আসে। এতে ক্ষোভ ছড়িয়ে পড়ে গ্রামবাসীর মধ্যে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, কমপক্ষে ছয়জন ওই তরুণকে একসঙ্গে মারধর করছে। এর মধ্যে একজনকে যুবকের মুখ চেপে রাখতে দেখা গেছে। অন্যরা একের পর এক লাঠির আঘাত করেই চলেছে। ওই যুবক বারবার প্রাণ ভিক্ষার আকুতি জানালেও তার কথা আমলে নেয়নি হত্যাকারীরা।

নৃশংস ওই হত্যার প্রতিবাদ জানিয়েছেন রাজস্থানের এক সমাজকর্মী হংসরাজ মিনা। নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করে তিনি ঘটনার তীব্র নিন্দা করেন।

তিনি জানিয়েছেন, নিহত তরুণ দলিত সম্প্রদায়ের। তিনি হত্যাকারীদের শাস্তির দাবি জানিয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটেরও দৃষ্টি আকর্ষণ করেছেন।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম জগদীশ মেঘওয়াল। হত্যাকারীরা জগদীশকে হত্যা করে তাদের বাড়ির সামনেই ফেলে দিয়ে যায় বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

নিহত জগদীশের বাবা জানিয়েছেন, দুটি মোটরসাইকেলে করে এসেছিল লালচাঁদ ওরফে রামেশ্বর সিকান্দর দিলীপ রাজপুর। তারা বাইক থেকে জগদীশের মৃতদেহ ছুঁড়ে ফেলে দিয়ে যায়। তিনি যখন ছেলের কাছে যান তখন দেখেন ছেলে মারা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে জগদীশ বাড়ি থেকে বেরিয়ে সুরতগড় যাচ্ছিলেন। সেই সময়ই হত্যাকারীরা তাকে অপহরণ করে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই তাকে পিটিয়ে হত্যা করে।

রাজস্থান পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে।

ডব্লিউএস/এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
X
Fresh