Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২১, ১৪:৩৮
আপডেট : ০৫ অক্টোবর ২০২১, ১৪:৪৬

কমলা হ্যারিসের বাড়ি বিক্রি হলো ১৬ কোটিতে

কমলা হ্যারিসের বাড়ি বিক্রি হলো ১৬ কোটিতে
কমলা হ্যারিসের বাড়ি বিক্রি হলো ১৬ কোটিতে

ওয়াশিংটনের বাড়ি বিক্রি করেছেন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। এটি বিক্রি হয়েছে ১৮ লাখ ৫০ হাজার মার্কিন ডলারে। যার মূল্য বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি টাকা। সোমবার (৪ অক্টোবর) মার্কিন সংবাদমাধ্যম ফোর্বসের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ২০১৭ সালের অক্টোবরে ওই বাড়িটি কিনেছিলেন কমলা হ্যারিস ও তার স্বামী ডগ এমহফ। বাড়িটি কিনতে তাদের গুণতে হয়েছিল ১৭ লাখ ৫০ হাজার ডলার। যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির ওয়েস্ট এন্ড এলাকায় অবস্থিত দুটি বেডরুম ও দুটি বাথরুমের এক হাজার ৭৩০ বর্গফুটের বাড়িটি বিক্রির ঘোষণা দেওয়া হয়েছিল ছয় মাস আগেই। অবশেষে সেটি বিক্রি হয়েছে।

মার্কিন রিয়েল এস্টেট ওয়েবসাইট জিলও’র তথ্য থেকে জানা যায়, গত এপ্রিলে বাড়িটি বিক্রির ঘোষণা দিয়েছিলেন কমলা হ্যারিস ও ডগ এমহফ। শুরুতে তারা দাম হেঁকেছিলেন ১৯ লাখ ৯৫ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৭ কোটি টাকা । ওই দামে বিক্রি করতে না পারায় মূল্য কমিয়ে গত জুলাই মাসে ১৮ লাখ ৫০ হাজার ডলার নির্ধারণ করেন।

গত মার্চে সান ফ্রান্সিসকোর একটি অ্যাপার্টমেন্ট ৮ লাখ ৬০ হাজার ডলারে বিক্রি করেছিলেন কমলা হ্যারিস। বিক্রি করে দেওয়া ওই অ্যাপার্টমেন্ট ও বাড়ি ছাড়াও আরও বেশ কয়েকটি সুন্দর বাড়ি রয়েছে কমল্যা হ্যারিস ও ডগ এমহফ দম্পতির।

উল্লেখ্য, কমলা হ্যারিস চলতি বছরের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেন। বর্তমানে কমলা ও ডগ এমহফ বসবাস করেন ওয়াশিংটন ডিসির ইউএস নেভাল অবজারভেটরির যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্টের সরকারি বাসভবনে।

ডব্লিউএস/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS