• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দেয়াল বেয়ে বেয়ে উঠছে শিশু, ভিডিও ভাইরাল (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:২১
দেয়াল বেয়ে বেয়ে উঠছে শিশু, ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে প্রতিনিয়ত আজব ঘটনার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে অনলাইনে।

কী এমন দেখা গেল ভিডিওতে? ৫৫ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে পেছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে এক মেয়ে শিশু। দেখে নিজের চোখকেও যেন বিশ্বাস করে উঠতে পারছিলেন না নেট দুনিয়ার মানুষজন। মেয়েটি যে দেয়াল বেয়ে উপরে উঠছে সেটিও আবার কোনও কিছুর সাহায্য ছাড়াই। শুধু হাত এবং পায়ের কারসাজিতে পেছন ফিরে দেয়াল বয়ে উঠছে সে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেয়ালের একটি কোণায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার ওপরেই দাঁড়িয়ে সে। তারপর হঠাৎ করে দু’দিকের দেয়ালে কেবল হাত ও পায়ের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে। ঘরের ছাদ ছুঁয়ে ওই অবস্থাতেই শুধু হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুঁড়তেও দেখা যায় তাকে। তারপরে কিছুটা নেমে আসার পর এক লাফে নিচে নামে মেয়েটি। ধরন দেখে তো অবাক সকলেই।

খালি হাত ও পায়ে তরতর করে দেয়াল বয়ে ওঠার জন্য সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ‘স্পাইডারম্যান’ উপাধিও জুটেছে এই শিশু মেয়েটির। এর আগে এমনই এক ঘটনা নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। সেটি ছিল ভারতের উত্তপ্রদেশের। তবে সর্বশেষ এই ঘটনাটি ঠিক কোথায় এবং কবে ঘটেছে সেটি এখনও জানা যায়নি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
শিশুখাদ্যে অতিরিক্ত চিনির বিষয়টি ব্যাখ্যা দিলো নেসলে
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh